দেবীদ্বারে আগ্নেয়াস্ত্র সহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার

0
74

মো: বিল্লাল হোসেন :- কুমিল্লার দেবীদ্বারে ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্রসহ মোশারফ হোসেন নামে ডাকাত দলের এক সদস্যকে গ্রেফতার করেছে দেবীদ্বার থানা পুলিশ। ১৪জুন (শুক্রবার) মধ্যেরাত ০১:৩৫ মিনিটের সময় দেবীদ্বার উপজেলাধীন নবিয়াবাদ ঈদগা সংলগ্ন ভূঁইয়া বাড়ির সামনে থেকে ডাকাতির প্রস্তুতিকালে টহল পুলিশ তাকে দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্রসহ আটক করে।

Advertisement

আটক ডাকাত সদস্য মোশারফ হোসেন বুড়িচং উপজেলার হালগাঁও গ্রামের আব্দুল মতিনের পুত্র। এসআই মিশন বিশ্বাস জানায়, এএসআই আব্দুল কাদের সঙ্গীয় ও ফোর্সসহ সাথে নিয়ে এলাকার নিরাপত্তায় নিয়মিত টহল দেয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে দেবীদ্বার থানাধীন বরকামতা ইউপিস্থ নবিয়াবাদ সাকিনের ভূইয়া বাড়ির সামনে রাস্তার পাশে পৌঁছামাত্র পুলিশের উপস্থিতি টের পাইয়া ১০/১১ জন ডাকাত সদস্য বিচ্ছিন্নভাবে দৌড়ে পালানোর সময় আসামী মোঃ মোশারফ হোসেন (৩৫), পিতা-আবদুল মতিন, স্থায়ী: গ্রাম- হালগাঁও, থানা-বুড়িচং, জেলা- কুমিল্লাকে আটক করিতে সক্ষম হয় এবং ৯/১০ জন ডাকাত দৌড়াইয়া ঘটনাস্থলের আশেপাশে দিক বেদিক দৌড়াইয়া অন্ধকারে পালাইয়া যায়।

এ সময় গ্রেপ্তারকৃত মোঃ মোশারফ হোসেন (৩৫) এর দেহ তল্লাশি কালে তাহার পরিহিত লুঙ্গির কোমড়ের গোছায় রাখা ক) ০১ (এক) টি দেশীয় তৈরী অস্ত্র (এলজি), যাহার কাঠের বাট সহ লম্বা অনুমান ১৪.৫ ইঞ্চি, খ) ০২ (দুই) রাউন্ড ১২ (বার) বোর কার্তুজ, যাহার প্রত্যেকটি পিছনে ইংরেজীতে “OCHEDDITE-12′ লেখা আছে ও পলাতক আসামীদের ফেলে যাওয়া গ) ০২ (দুই) টি রামদা, যাহার একটির কাঠের বাট সহ লম্বা অনুমান ২৬ ইঞ্চি ও অপরটি কাঠের বাট সহ লম্বা অনুমান ২৯ ইঞ্চি এই সকল আগ্নেয়াস্ত্র গুলো উদ্ধার করা হয়।

এ সংক্রান্তে আটককৃত আসামী-১. মোঃ মোশারফ হোসেন (৩৫), পিতা-আবদুল মতিন স্থায়ী: গ্রাম- হালগাঁও, উপজেলা/থানা-বুড়িচং, জেলা-কুমিল্লা এবং পলাতক আসামী -২. মোঃ মাহবুব (৪০), পিতা-আব্দুর রাজ্জাক, স্থায়ী: গ্রাম-কুরুইন, উপজেলা/থানা-দেবীদ্বার, ৩. বিল্লাল হোসেন (৪০), পিতা-নুর ইসলাম, স্থায়ী: গ্রাম- ছাতিয়ানী, উপজেলা/থানা-ব্রাহ্মনপাড়া, ৪. সাইফুল ভূইয়া প্রঃ সজীব (৩০), পিতা-মোবারক ভূইয়া, স্থায়ী গ্রাম- মাওরা বাড়ী (ভূইয়া বাড়ী), উপজেলা/থানা-দাউদকান্দি, ৫. মোঃ মারুফ (৩২), পিতা-মৃত তারু মিয়া, স্থায়ী গ্রাম: জগতপুর (মধ্যপাড়া), উপজেলা/থানা- বুড়িচং, সর্ব জেলা- কুমিল্লা, ও ৬. অজ্ঞাতনামা ৫/৬ জনের বিরুদ্ধে পৃথক দুটি মামলা ১। দেবীদ্বার থানার মামলা নং- ৬/১১২, তাং-১৪/০৬/২৪ইং,ধারা-৩৯৯/৪০২ পেনাল কোড ও ২| দেবীদ্বার থানার মামলা নং- ৭/১১৩, তাং-১৪/০৬/২৪ইং, ধারা-19A/19(f)The Arms Act, 1878 রুজু করে কোর্ট হাজতে প্রেরন করেন।

এ বিষয়ে দেবীদ্বার থানা ইনচার্জ (ওসি) নয়ন মিয়া জানান, ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় আগ্নেয়াস্ত্র ও রামদাসহ এক ডাকাত সদস্যকে গ্রেফতার করা হয়েছে অপর পলাতক আসামীসহ অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে মামলা রুজু পূর্বক কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

Advertisement

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here