ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন

0
62

মোঃ মোরসালিন ইসলাম দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের বারাইহাট নামক স্থানে দিনাজপুর থেকে ছেড়ে আসা মালবাহী ট্রাক ও ফুলবাড়ী থেকে ছেড়ে আসা অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ২ জন নিহত ও ২ জন আহত হন।

Advertisement

গত (১৩ জুন) বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় এই দুর্ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন অটোরিকশা চালক ফুলবাড়ী উপজেলার দক্ষিণ সুজাপুর গ্রামের মোঃ খাজানুর ইসলামের ছেলে মোঃ নজরুল ইসলাম (৪৫) ও অটো রিক্সার যাত্রী পার্বতীপুর উপজেলার মদনপুর শিয়ালকোট গ্রামের আফজালের স্ত্রী মোঃ জাহানারা বেগম (৪০)। ফুলবাড়ী ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করেন।

আহতদের অবস্থা বেগতি দেখে ফুলবাড়ী হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাদের উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে উত্তেজিত এলাকার লোকজন আঞ্চলিক মহা সড়কটিতে যান চলাচল বন্ধ করে ঘন্টাব্যাপী অবরোধ করেন। পরে সেখানে ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মীর মোঃ আল কামাহ ও সহকারী কমিনার (ভূমি) মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী নিহতদের ক্ষতিপুরনোর দেওয়ার আশ্বাস দিলে আন্দোলনকারীরা সড়ক অবরোধ প্রত্যাহার করেন। ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ মোঃ মোস্তাফিজার রহমান বলেন. ঘাতক ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করা হয়েছে। নিহতদের সুরতহাল শেষে তাদের পরিবারের কাছে হস্থান্তর করা হবে।

Advertisement

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here