বাণিজ্য মন্ত্রণালয়ের সাংস্কৃতিক ও কল্যাণ পরিষদের সভাপতি মাসুদ এবং সা. সম্পাদক দিদার

0
415

বাণিজ্য মন্ত্রণালয়ের সাংস্কৃতিক ও কল্যাণ পরিষদের নির্বাচন সম্প্রতি সম্পন্ন হয়েছে। ২০১৭-২০১৯ সালের জন্য পরিষদের সভাপতি পদে বাণিজ্য মন্ত্রণালয়ের উপ-সচিব এস এম মাসুদুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বাণিজ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মো. দিদারুল আলম।
অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন ঃ সহ-সভাপতি পদে মোহাম্মদ আজিজুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মো. জাহাঙ্গীর হোসেন, অর্থ সম্পাদক পদে মো. আব্দুল মজিদ, সাংগঠনিক সম্পাদক পদে মো. মতিউর রহমান, সমাজকল্যাণ ও দপ্তর সম্পাদক পদে মো. সফিক উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. আব্দুস সাত্তার, প্রচার সম্পাদক পদে মো. হাবিবুর রহমান, মহিলা সম্পাদিকা পদে মাহবুবা খাতুন, কার্যনির্বাহী সদস্য পদে-মো. রেজাউল করীম পাটোয়ারী, মো. সুলতান হোসেন-১, মো. আব্দুল কাদের, মো. আলী আকবর সরকার এবং অনিরুদ্ধ বিশ^াস নির্বাচিত হয়েছেন।
নির্বাচন কমিশন গত ২৫.০৯.২০১৭ তারিখ আনুষ্ঠানিক ভাবে নবনির্বাচিত পরিষদের নাম ঘোষণা করেন। আগামী ২০১৯ সাল পর্যন্ত এ পরিষদ দায়িত্ব পালন করবেন। নবনির্বাচিত পরিষদ ২৮.০৯.২০১৭ তারিখ শপথ গ্রহণ করে দায়িত্ব ভার গ্রহণ করে। গত৬.১০.২০১৭তারিখ  পরিষদের কর্মকর্তাবৃন্দ বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের সাথে সাক্ষাৎ করে সার্বিক সহযোগিতার জন্য অনুরোধ করেন। বাণিজ্যমন্ত্রী প্রয়োজনীয় সহযোগিতার আশ^াস প্রদান করেন।

Advertisement
Advertisement

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here