কার-কাভার্ডভ্যান ও বাসের সংঘর্ষে অগ্নিকান্ড

0
838

গাজীপুরে সোমবার দুপুরে বাস-প্রাইভেট কার ও সুতা ভর্তি কাভার্ড ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে কারটি সম্পূর্ণরূপে এবং সুতাসহ কাভার্ডভ্যানটির অধিকাংশই পুড়ে গেছে। এ ঘটনায় চালকসহ কার আরোহী দুইজন আহত হয়েছে। গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আক্তারুজ্জামান লিটন ও নাওজোর হাইওয়ে পুলিশ ক্যাম্পের

ইনচার্জ ইন্সপেক্টর আব্দুল হাইসহ স্থানীয়রা জানান, সোমবার বেলা আড়াইটার দিকে ঢাকাগামী সুতা ভর্তি একটি কাভার্ডভ্যান গাজীপুরের মাস্টারবাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে দাড়িয়েছিল। এসময় ওই এলাকায় ঢাকাগামী একটি প্রাইভেটকারকে পেছন থেকে একই দিকে গামী সারিকা পরিবহনের যাত্রীবাহি বাস সজোরে ধাক্কা দেয়। বাসের ধাক্কা লেগে কারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাড়িয়ে থাকা কাভার্ডভ্যানকে ধাক্কা দেয়। এতে কারটি দুমড়ে মুচড়ে যায় এবং সেটিতে আগুন ধরে যায়।

আগুন মুহুর্তেই বাস ও সুতা ভর্তি কাভার্ড ভ্যানেও ছড়িয়ে পড়ে। স্থানীয়রা বাসের আগুন তাৎক্ষণিকভাবে নিভিয়ে ফেলতে সক্ষম হয়। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নেভায়। আগুনে কারটি সম্পূর্ণরূপে এবং সুতাসহ কাভার্ডভ্যানটির অধিকাংশই পুড়ে গেছে। এ ঘটনায় চালকসহ কার আরোহী দুইজন আহত হয়েছে, তবে কেউ নিহত হয়নি। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। ত্রিমুখী এ দুর্ঘটনার কারনে ওই সড়কে কিছু সময়ের জন্য যানবাহন চলাচলে বিঘœ ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দূর্ঘটনা কবলিত গাড়িগুলো সড়কের উপর থেকে সরিয়ে নিলে পরিস্থিতি স্বভাবিক হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

fourteen − six =