টেকনাফে ইসলামী ব্যাংকের বৃক্ষরোপণ কর্মসূচী উদ্বোধন

0
1320

 প্রেস বিজ্ঞপ্তি
টেকনাফে ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। গতকাল বিকাল ৩ টার দিকে উপজেলার সাবরাং মুন্ডার ডেইল আল-হোসাইনিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে চারা রোপণ করে এ কার্যক্রমের শুভ সূচনা করেন অতিথিবৃন্দ।
টেকনাফ শাখা ব্যবস্থাপক মু.নিজামুল হকের সভাপতিত্বেএ কার্যক্রম উদ্বোধনকালে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবরাং ইউনিয়নের  বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী সাবেক মেম্বার জহির উদ্দিন আহমদ, মুন্ডার ডেইল আল-হোসাইনিয়া দাখিল মাদ্রাসার সুপার সালাহ উদ্দিন এবং বিশিষ্ট ব্যবসায়ী ছিদ্দিকুর রহমান।
প্রকল্প অফিসার বিএম শাহ্ আলমের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, শাখার অফিসার মহিউদ্দিন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের আরডিএস অফিসার মু. নাসির উদ্দিন ও আবু বক্কর ছিদ্দিকসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।
এসময় টেকনাফ শাখার ব্যবস্থাপক মু.নিজামুল হক ইসলামী ব্যাংক বাংলাদেশ-এর বিভিন্ন সামাজিক দায়বদ্ধতামূলক কার্যক্রমের বিস্তারিত আলোচনা করে বলেন এ ব্যাংকটির শ্রেষ্ঠত্ব অর্জনের অন্যতম নিয়ামক হচ্ছে এধরণের উন্নত সেবা কর্মকান্ড। তিনি বলেন ইসলামী ব্যাংক সমাজের পিছিয়ে পরা মানুষের জন্য ১৯৮৩ সাল থেকে বিভিন্ন কল্যাণ মূলক কার্যক্রম পরিচালনা করে আসছেন। বৃক্ষরোপণসহ  এ ধরনের সেবা কার্যক্রমকে আরো প্রসার করার জন্য ব্যাংক কর্তৃপক্ষের নিকট আবেদন রাখেন  এসময় উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ ও প্রকল্পের সদস্যদের মাঝে চারা বিতরণ ও মাদ্রাসার উঠানে গাছের চারা রোপন করেন অতিথিবৃন্দ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

3 + twelve =