রাঙ্গামাটিতে জুয়ার আসরে অভিযান: তিনটি কক্ষ সিলগালা, ৫৩ জনকে জরিমানা

0
1361

রাঙ্গামাটি প্রতিনিধি
রাঙ্গামাটিতে জুয়ার আসরে যৌথ অভিযান চালিয়েছে পুলিশ ও ভ্রম্যামান আদালত। এ সময় জুয়ার আসর থেকে হাতেনাতে ৫৩ জুয়াড়িকে আটক এবং বিপুল তাস জব্দ করা হয়। পরে অপরাধ স্বীকার করায় মোচলেকা ও জরিমানা আদায় করে জড়িতদের ছেড়ে দেয়া হয়েছে। এছাড়া জুয়ার আসর বসানো ভবনটির তিনটি কক্ষ সিলগালা করে দেয়া হয়েছে।
রোববার সন্ধ্যার দিকে শহরের প্রধান বাণিজ্যিক প্রাণকেন্দ্র বনরূপার কাটাপাহাড় লেনে এ অভিযান চালানো হয়।
পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে ওই এলাকার মোহাম্মদীয়া মার্কেট ভবনের নিচতলার তিনটি কক্ষে জমজমাট জুয়ার আসর বসে। এমন সংবাদ নিশ্চিত হওয়ার পর অভিযানে নামে রাঙ্গামাটির কোতোয়ালি থানা পুলিশ। অভিযানে কক্ষ তিনটিতে হানা দিয়ে জুয়ারত অবস্থায় ৫৩ জুয়াড়িকে আটক করে পুলিশ। এরপর ভ্রাম্যমান আদালতে অপরাধ স্বীকার করায় প্রত্যেককে ২শ’ টাকা জরিমানাসহ মোচলেকা নিয়ে আটকদের জামিনে দেন রাঙ্গামাটি জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামান। রাঙ্গামাটি পৌরসভার প্যানেল মেয়র জামাল উদ্দিনের জিম্মায় তাদেরকে ছেড়ে দেয়া হয় এবং তার উপস্থিতিতেই ওই ভবনটির তিনটি কক্ষ সিলগালা করে দিয়েছেন ভ্রাম্যমান আদালত।
এদিকে অভিযানের আগে টের পেয়ে জুয়ার দুই মূল হোতা ভবনটির মালিকের ছেলে আক্তার ও মাছ হারুণ পালিয়ে যায় বলে জানায় পুলিশ।
রাঙ্গামাটি কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রশীদ বলেন, ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে যৌথ অভিযানটি পরিচালিত হয়। অভিযানে জুয়ার আসরে মত্ত অবস্থায় হাতেনাতে ৫৩ জুয়াড়িকে আটক করা হয়। পরে অপরাধ স্বীকার করায় তাদের প্রত্যেককে ২শ’ টাকা করে জরিমানাসহ মোচলেকা নিয়ে জিম্মায় ছেড়ে দিয়েছেন ভ্রাম্যমান আদালত। ওই সময় রাঙ্গামাটি পৌরসভার প্যানেল মেয়র জামাল উদ্দিনের উপস্থিতিতে বনরূপার কাটাপাহাড় লেনের মোহাম্মদীয়া মার্কেট ভবনে বসানো তিনটি কক্ষ সিলগালা করে দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

five + eighteen =