রাজিবপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়িঘরে সন্ত্রাসী হামলা, আহত ৮

0
1408

মাজহারুল ইসলাম,রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজীবপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়ি ঘরে হামলা ভাংচুর করার ঘটনা ঘটেছে। এ সময় বাড়ির সবাইকে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করা হয়েছে কমপক্ষে ৮ নারী পুরষকে।
আহততের সবাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আব্দুল আজিজ (২০) নামের কলেজ ছাত্রকে আশঙ্কাজনক অবস্থায় জামালপুর মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আজ রাত সাড়ে ৮টার দিকে উপজেলার জাউনিয়ার চর কড়াইডাঙ্গী পাড়া গ্রামে ওই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, আজ বিকালের পর হাঁসমুরগি নিয়ে আবুল হোসেনের স্ত্রীর সঙ্গে প্রতিবেশি আবু বক্কর এর স্ত্রীর ঝগড়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে আবু বক্কর বাইর থেকে সন্ত্রাসী ভাড়া করে ধারালো অস্ত্র আর লাঠিশোটা নিয়ে ২০/২৫ জনের একটি দল হামলা করে আবুল হোসেনের বাড়িতে। এ সময় বাড়ির সবাইকে কুপিয়ে রক্তাক্ত করে ফেলে। বাড়িঘর ভাংচুর ও লুটপাট চালানো হয়। তাদের আক্রমণে নারীপুরষসহ ৮জন আহত হয়।
রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আহতরা হলো আবুল হোসেন (৫৫), ফজর আলী (৪০), নজর আলী (৩২), লাল মিয়া (৩০), রবিউল ইসলাম (৩৫), আজিরন বেগম (৩৪), তারাবানু (৫০)। আহত কলেজ ছাত্র আব্দুল আজিজকে জামালপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।
রাজীবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) পৃথীশ কুমার সরকার জানান, ঘটনাস্থলে পুলিশের টহল পাঠানো হয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে। মামলার প্রস্ততি চলছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

13 − eight =