শিমুল হত্যার চার্জশিট দাখিল ও বিচারকাজ দ্রুত বিচার ট্রাইব্যুনালে স্থানান্তরের দাবি

0
1086

সিরাজগঞ্জের শাহজাদপুরের সমকাল প্রতিনিধি আবদুল হাকিম শিমুল হত্যা মামলার চার্জশিট দাখিল ও দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচারকাজ স্থানান্তরের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে

মঙ্গলবার সকালে সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর শহরের মনিরামপুর এলাকায় এ কর্মসূচিতে সাংবাদিক ও সাংস্কৃতিককর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। ‘সাংবাদিক শিমুলের রক্ত বৃথা যেতে পারে না, কখনও বৃথা যাবে না। বৃথা যেতে দিব না’ ও ‘খুনি মেয়র মিরু ও তার ভাই মিন্টুর ফাঁসি চাই, দিতে হবে, দিতে হবে’- এ স্লোগান দিতে থাকেন মানববন্ধনে অংশগ্রহনকারীরা।
এদিকে শিমুল হত্যা মামলার অন্যতম আসামি বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা কে.এম. নাছির উদ্দিনের জামিন মঙ্গলবার উচ্চ আদালত থেকে স্থগিত হওয়ায় সন্তোষ প্রকাশ করেন শিমুলের সহকর্মীরা।

মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত আলোচনায় সভাপতিত্ব করেন শাহজাদপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি বিমল কুমার কুণ্ডু। এতে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুজ্জামান শফি, সমকালের জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম খান রানা, যমুনা টিভির জেলা প্রতিনিধি গোলাম মোস্তফা লিটন, সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক কাজি শওকত, দৈনিক প্রতিদিনের সংবাদের শাহজাদপুর প্রতিনিধি হাসানুজ্জামান তুহীন, সাংবাদিক আবু জাফর লিটন প্রমুখ।

আলোচনা শেষে মনিরামপুর বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল উপজেলা চত্বর হয়ে শাহজাদপুর প্রেসক্লাবে শেষ হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

2 × 3 =