বেলকুচিতে বৃদ্ধ ও শিশুর লাশ উদ্ধার

0
813

খন্দকার মোহাম্মাদ আলী সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জের বেলকুচিতে আব্দুল খালেক মল্লিক (৬০) নামে এক বৃদ্ধ ও লিখন শেখ (১১) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আব্দুল খালেক মল্লিক বেলকুচি উপজেলার উত্তর বানিয়াগাতী গ্রামের সুজাল মল্লিকের ছেলে ও শিশু লিখন শেখ সুবর্নসাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে।
বুধবার রাত সাড়ে ১০টার দিকে বেলকুচি উপজেলার উত্তর বানিয়াগাতী ও সুবর্নসাড়া গ্রাম থেকে লাশ দুটি উদ্ধার করে পুলিশ। ময়না তদন্তের জন্য লাশ দুটি সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, পাওনা টাকা নিয়ে উত্তর বানিয়াগাতী গ্রামের আব্দুল খালেক মল্লিকের সাথে একই গ্রামের আলতাফ মল্লিকের বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে বুধবার বিকেলে খালেক মল্লিক ও তার লোকজনের উপর উপর হামলা চালায় আলতাফ মল্লিকের লোকজন। এতে আব্দুল খালেক, ডলার ও রহিমাসহ তিন জন গুরুতর আহত হয়। পরে পরিবারের লোকজন আহতদের এনায়েতপুর ও বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে আব্দুল খালেক মল্লিকের মৃত্যু হয়। অপর দিকে সুবর্ণসাড়া গ্রামে নিজ বাড়ি থেকে শিশু লিখনের ঝুলন্ত লাশ দেখতে পায় স্থানীয় এলাকাবাসী। পরে তারা ঘটনাটি পুলিশকে জানায়। রাতে পুলিশ ঘটনাস্থলে পৌছে তার লাশ উদ্ধার করে। বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান,
পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে বৃদ্ধ আব্দুল খালেক মল্লিকের উপর হামলা করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। একই সময় রাতে ও শিশু লিখনের লাশ উদ্ধার করা হয়েছে। এটি হত্যা না আতœ হত্যা তা নিশ্চিত হতে লাশ মর্গে প্রেরন করা হয়েছে। এই দুটি ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

5 × four =