আব্দুল সাত্তার হত্যা মামলাকে পুঁজিকরে কোতয়ালী থানার পুলিশ অথ্য বাণিজ্য।

0
768

যশোর অফিস॥ যশোর সদর কোতয়ালি মডেল থানার পুলিশ আব্দুল সাত্তার হত্যা মামলাকে পুজিকরে ঘুলা পানিতে মাছ শিকারে লিপ্ত অর্থ বাণিজ্যে নেমেছে। এজারাভুক্ত আসামিকে না গ্রেফতার করে বিভিন্ন তাল ভাহানায় লিপ্ত ১ নং আসামী মামলার বাদী পক্ষকে প্রকাশ্যে হুমকি দিচ্ছে।
সূত্রে জানা যায় যশোর সদর কচুয়া সাত ঘরিয়া গ্রামে লস্কার আলী বিশ্বাস এর পুত্র আব্দুল সাত্তার (৪৮) জমি সংক্রান্ত বিরোধের কারনে খুন হয়। ইং ২৩/০৮/২০১৭ তারিখ সকাল ৭ ঘটিকার সময় অত্র মামলার এজাহার নামীয় আসামী ১। আবুল বাশার, ২। রুহুল আমিন , ৩। শামীম, ৪। শাহাবুদ্দীন, ৫। সুফিয়া বেগম, ৬। তহমিনা, ৭। সাদিয়া, ৮। জেসমিন, ৯। ইউনুচ আলী, ১০। আলী আহম্মদ, নিহত আব্দুল সাত্তার , ১ নং আসামী আবুল বাশারের বসতবাড়ীর সামনে আসলে সকল আসামীগণ বেআইনীভাবে আক্রমন করিয়া গুরুতর জখম করে। আব্দুল সাত্তার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪/০৮/২০১৭ তারিখ রাত ৯.৩০ ঘটিকার সময় আব্দুল সাত্তার মৃত্যু বরণ করে বিজ্ঞ সিনিয়নজুডিশিয়াল ম্যাজিষ্টেট (আমলী সদর) আদালত যশোর মৃত আব্দুল সাত্তারের পুত্র আজমীর হোসেন (রানা) ১০ জনকে আসামী করে একটি মামলা করে জাহার মামলা নং ৯০৬/১৭ মৃত আব্দুল সাত্তার ২২/০৮/২০১৭ তারিখে আটজনের নামে কোতয়ালী থানায় একটি অভিযোগ করা হয় মামলা নং ১১৯/১৭ উক্ত মামলা আয়ো- এস, আই শ্রী সুকুমার কুন্ডু, পিপি ৬৯৮৭০৭৮৬৬০ কোতয়ালী মডেল থানা। যশোর এই মামলা আয়ো শ্রী সুকুমার কুন্ডু। এজাহার ভুক্ত ১ নং আসামীকে গ্রেফতার না করে অর্থ বাণিজ্যে লিপ্ত রয়েছে।
মৃত আব্দুল সাত্তারের পুত্র আজমির হোসেন (রানা) গত ১০/১১/২০১৭ ইং তারিখে আইনের সহায়তা চেয়ে হিউম্যান রাইটস্ রিভিউ সোসাইটি খুলনা বিভাগীয় কমিটিতে একটি অভিযোগ করেন যার স্মারক নং ১৬০৬,২০১১,৮৩,২৮৬/১৭।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

eight + fourteen =