বিজয়ী হলে নিজ এলাকাকে মাদক-যৌতুক মুক্ত করব,শিক্ষিত যুবকদের কম্পিউটার শিখাব হাজী আবদুল মান্নান ড্রাইভার

0
549

জামাল উদ্দিন স্বপন:
২৮ ডিসেম্বর কুমিল্লার লাকসাম-লালমাই ও নাঙ্গলকোট উপজেলার মোট ১২ টি ইউনিয়নে অনুষ্ঠিত হওয়া নিবার্চনে নাঙ্গলকোট উপজেলার রায়কোট দক্ষিন ইউনিয়নের ৩নং ওয়ার্ড মালিপাড়া,বৌদ্ধ পাড়াও শামীরখিলে যোগ্য,ত্যাগী ও পরিশ্রমী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন

গ্রামের কৃতি সন্তান হাজী আবদুল মান্নান ড্রাইভার। তিনি তার প্রতীক ফুটবল মার্কা নিয়ে আশেপাশের গ্রামগুলোতে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। তিনি এই প্রতিবেদককে জানান-বিজয়ী হলে ওয়ার্ডকে মাদকমুক্ত, স্যানিটেশন শতভাগ ব্যবস্থা করবো। পিতৃহীন, গরীব,অসচ্ছল ও প্রতিবন্ধী ছাত্রছাত্রীদের লেখাপড়ার সহায়তার জন্য আর্থিক অনুদান প্রদান করবো। এলাকার শিক্ষিত ও বেকার যুবকদের কম্পিউটার শিক্ষাসহ অন্যান্য প্রশিক্ষন প্রদান করে স্বাবলম্বী করা হবে। সন্ত্রাসও জঙ্গিবাদ ও ইভটিজিংয়ের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করবো।
এদিকে প্রার্থীর ফুটবল প্রতীক নিয়ে গনসংযোগ করেছেন সহধর্মীনী হালিমা বেগম। হালিমা বেগম ইতিমধ্যে মালিপাড়া হাফেজের বাড়ি, ডাক্তার তৈয়ব আলীর বাড়ি, হাজী বাড়ি, মিয়াজী বাড়ি,খন্দকার বাড়ি, মুন্সী বাড়ি, কালাম সর্দার বাড়ি গণসংযোগ শেষ করেছেন। তবে তিনি স্বামীর জন্য গণসংযোগ অব্যাহত রেখেছেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

five × four =