রোনালদো বললেন মেসির সাথে প্রতিদ্বন্ধিতায় আমি গর্বিত

0
616

ক্রীড়া ডেস্কঃ এ যেন উল্টো পথে হাঁটলেন রিয়াল মাদ্রিদের পর্তুগিজ সুপারস্টার! কিছুদিন আগেই নিজেকে সবার সেরা বলেছিলেন তিনি। এবার সংযুক্ত আরব আমিরাতে ক্লাব বিশ্বকাপ ফাইনালের আগে তিনি বললেন, আর্জেন্টাইন ফুটবল জাদুকরের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে পেরে তিনি গর্বিত। আজ শনিবার বাংলাদেশ সময় রাত ১১টায় ফাইনালে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওর বিপক্ষে খেলতে নামবে রিয়াল।

 

কয়েক মাসের ব্যবধানে ফিফার ‘দ্য বেস্ট ফিফা মেনস প্লেয়ার’ এবং পঞ্চম ব্যালন ডি’অর জিতেছেন রোনালদো। ব্যালন ডি’অরের দৌঁড়ে তিনি এখন মেসির সমান সমান। গত ১০ বছর ধরে এই দুজনই ভাগাভাগি করছেন এই পুরস্কারটি। ফিফা ওয়েসবসাইটের সঙ্গে এক সাক্ষাতকারে দীর্ঘদিন ধরে ফুটবলের অন্যতম সেরা খেলোয়াড় হয়ে থাকতে পারার অনুভূতির কথা প্রকাশ করেন সিআরসেভেন।

তিনি বলেন, ‘আবারও এই পুরস্কার জিততে পারাটা আমার কাছে অমূল্য ব্যাপার। আমি আমার ক্লাব ও দলে সঠিক পথেই চলেছি। বিশ্ব ফুটবলে আমি সবসময় আমার ছাপ ফেলতে চেয়েছিলাম এবং আমি তা করতে পেরেছি। এতগুলো পুরস্কার জিতে ফুটবল ইতিহাসে আমি নতুন এক অধ্যায় লিপিবদ্ধ করেছি।

একজন খেলোয়াড় হিসেবে পুরস্কারের দৌঁড়ে মেসির মতো তারকার সঙ্গে প্রতিদন্দ্বিতা করেছি। ‘তিনি আরও বলেন, ‘এটা দারুণ সম্মানের।  আমার ক্যারিয়ারে অবিশ্বাস্য এক মুহূর্ত। এটা আমাকে আরও অনেকদিন খেলা চালিয়ে যেতে অনুপ্রাণিত করবে। আমি ফুটবল খেলতে ভালোবাসি এবং এটা উপভোগের চেষ্টা করি। তবে মানুষ ও আমার সতীর্থরা যেন উপভোগ করে আমি সেটাই সবচেয়ে বেশি চেষ্টা করি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

seven − four =