সেনা কর্মকর্তার মেয়ের আত্মহত্যা ছাদ থেকে পড়ে

0
814

রাজধানীর পুরান ঢাকায় ছাদ থেকে পড়ে এক সাবেক সেনা কর্মকর্তার মেয়ে মারা গেছেন। পরিবারের সদস্যদের দাবি, তিনি আত্মহত্যা করেছেন। তাঁর মানসিক স্বাস্থ্য সমস্যা ছিল।
আজ বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে পুরান ঢাকার আগা সাদেক রোডের ৯৩ নম্বর বাসায় এই ঘটনা ঘটে। পরে তাঁর মরদেহ ঢাকা মেডিকেল

কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।
নিহত তানজিয়া সালাম সেতু (২০) সাবেক সেনা কর্মকর্তা আব্দুস সালামের মেয়ে। সেতুর বড় ভাই ক্যাপ্টেন তানভীর গত রমজান মাসে রাঙ্গামাটিতে পাহাড় ধসে নিহত হন।
সেতুর মামা ফারুক হোসেন জানান, আব্দুস সালামের গ্রামের বাড়ি পটুয়াখালীতে। কিন্তু তিনি পরিবার নিয়ে থাকেন ঢাকা ক্যান্টনমেন্টের পাশের মাটিকাটা এলাকায়। দুইদিন আগে আবদুস সালাম স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়ি পটুয়াখালী যান। ফলে তাঁরা সেতুকে নিয়ে পুরান ঢাকার মামার বাসায় রেখে যান।
‘আজ দুপুর পৌনে ১২টার দিকে সেতু বাসার পাঁচতলার ছাদ থেকে লাফিয়ে নিচে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। বেলা দেড়টায় চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন’, যোগ করেন সেতুর মামা।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

8 + nineteen =