কুমিল্লা শিক্ষা বোর্ডেও সাবেক কর্মকর্তা ছিদ্দিকুর রহমান আর নেই

0
565

কুমিল্লা শিক্ষা বোর্ডেও সাবেক পরীক্ষা নিয়ন্ত্রক ও বোর্ড চেয়ারম্যানের সাবেক একান্ত সচিব, চৌদ্দগ্রাম উপজেলার উজিরপুর ইউনিয়নের কোমার ডোগা গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মো: ছিদ্দিকুর রহমান ১২ সন্ধ্যা ৭. ৪৫ মিনিটে হৃদযন্ত্রেও ক্রিয়া বন্ধ হয়ে কুমিল্লা মুন হসপিটালের আইসিইউতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭১ বছর। তিনি স্ত্রী ৪ মেয়ে ৩ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

 

মৃত ছিদ্দিকুর রহমান উজিরপুর ইউনিয়নের চান্দুলমাহিলা মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি, মিয়াবাজার হাইস্কুল পরিচালনা কমিটির বিদ্যুতসায়ী সদস্য, মিয়াবাজার ডিগ্রীকলেজ পরিচালনা কমিটির সদস্য ও কোমারডোগা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সহ অসংখ্য প্রতিষ্ঠাানের সাথে জড়িত ছিলেন এবং সমাজিক একজন ন¤্র ভদ্র মানুষ ছিলেন।
আজ ১৩ শনিবার বিকাল ৪ ঘটিকায় কোমারডোগা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। ছিদ্দিকুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাংলাদেশ সরকারের মাননীয় রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 × five =