ফরিদপুরে র‌্যাবের হাতে মাদক ব্যবসায়ী আটক

0
1090
ফরিদপুর প্রতিনিধি :   র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প বুধবার রাতে আলফাডাঙ্গা থানাধীন সরাইল বাজার এলাকায় অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানাধীন মিঠাপুর সাকিনস্থ ধৃত আসামী তার উত্তর দুয়ারী আধাপাঁকা চৌচালা টিনসেড বসত ঘরে মাদকের একটি চালান নিয়ে বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে অতিঃ পুলিশ সুপার মুহাম্মদ খালেদ-উজ-জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল উল্লেখিত বসত বাড়ীতে স্থানীয় সাক্ষীগণ সহ পৌঁছে আসামীকে হাতে নাতে আটক করে।

আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তার নাম মোঃ মিটুল তালুকদার (৪০), পিতাঃ- মৃত সোলেমান তালুকদার, সাং- মিঠাপুর, থানাঃ- আলফাডাঙ্গা, জেলাঃ- ফরিদপুর বলে জানায়। আশপাশের লোকজন ঘটনাস্থলে এগিয়ে আসলে তাদের উপস্থিতিতে আভিযানিক দলের সদস্যরা ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে, তার হেফাজতে নিষিদ্ধ মাদক ইয়াব ট্যাবলেট আছে।

অতঃপর আসামীর স্বীকারোক্তির ভিত্তিতে উক্ত বসতঘরে তার ব্যবহƒত কাঠের খাটের উপর বিছানো তোষকের সিথানের নিচ হতে তার নিজ হাতে বের করে দেয়া মতে তিনটি স্বচ্ছ ছোট পলিথিনের প্যাকেটে রক্ষিত ১০০ পিস করে ৩০০ পিস এবং একটি নীল রংয়ের ছোট পলিথিনের প্যাকেটে ১৬৩ পিস সহ সর্বমোট ৪৬৩ পিস লালচে রংয়ের কথিত ইয়াবা (এ্যামফিটামিন) ট্যাবলেট, এবং তার ডান হাত হতে একটি নকিয়া মোবাইল ফোন ১টি সীম সহ উদ্ধার করে।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট সম্পর্কে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে এবং আশপাশের লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং দীর্ঘ দিন যাবৎ ইয়াবা ট্যাবলেট সহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছে।

এ ব্যাপারে ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

three + three =