কুড়িগ্রাম জেলা পরিষদ নির্বাচন রৌমারীতে স্থগিত থাকা কেন্দ্রে আজ ভোট গ্রহন চলছে

0
1450

মাজহারুল ইসলাম,রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের জেলা পরিষদ নির্বাচন রৌমারী উপজেলার ১৪নং ওয়ার্ডের ভোট কেন্দ্রটি প্রাথীদের অভিযোগের প্রেক্ষিতে হাইকোর্টের নির্দেশে স্থগিত থেকে যায় পড়ে আবার ওই কেন্দ্রটিতে নির্বাচন আজ মঙ্গলবার অনুষ্ঠিত হচ্ছে। নিবার্চনকে ঘিরে পর্যাপ্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিরাপত্তা রয়েছে। এবং শান্তিপূর্ণভাবে ভোটারদের ভোট প্রয়োগ করার লক্ষে আজ ভোট কেন্দ্রে পর্যাপ্ত পরিমান আইনশৃঙ্খলা বাহিনী পাশাপাশি বিজিবি সদস্য ও র‌্যাব সদস্যরা ভোটারদের নিরাপত্তা দেয়ার জন্য তৎপর রয়েছে। গত বছরের ২৮ ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয় কিন্তু এই কেন্দ্রোটি হয়নি।
আজ নির্বাচন হচ্ছে সেই নির্বাচনের প্রসঙ্গে জানতে চাইলে নির্বাচনী কেন্দ্রে দায়ীত্বে থাকা রির্টানিং কর্মকর্তা আবু সালেহ মোঃ ফৈরদৌস খান বলেন, জেলা পরিষদ নির্বাচনে রৌমারী উপজেলার ৫টি ইউনিয়নের ৬৮জন ভোটার গোপন ব্যালটের মাধ্যমে তাদের স্বাধীনভাবে ভোট প্রয়োগ করতে পাড়ে এবং কোনো রকম অশৃঙ্খল অপ্রিতিকর ঘটনা ঘটার সুযোগ নেই। রৌমারী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোট কেন্দ্র স্থাপন করা হয়েছে। আজ সকাল ৯টা থেকে দুপুর ২টা বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলবে।
কেন্দ্রে দায়িত্বে থাকা ম্যাজিস্ট্রেট ও রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাউজুল ইসলাম জানান, নির্বাচনী এলাকায় পুলিশের পাশাপাশি র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও আনসার সদস্য মোতায়েন রয়েছে। তবে এখন পর্যন্ত কোন ধরনের বিশৃঙ্খলা ঘটেনি শান্তিপূর্নভাবেই ভোটগ্রহন চলছে। অপরদিকে সর্বমোট ভোটার সংখ্যা ৬৮জন আর প্রার্থী সংখ্যা ছিলো ৬ জন তার মাঝখা থেকে হারিয়েছে ৪জন তাদের নির্বাচন ছেড়ে দিযেছেন তারাই । এখন মাত্র দুইজনের চলছে হাড্ডাহাড্ডি লড়াই দুইজনই আওয়ামী লীগ ও যুবলীগ মোঃ আঃ কাদের চেয়ারম্যান সাবেক বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কোমান্ডার রৌমারী উপজেলা শাখাঃ মোঃ জাইদুল ইসলাম, মিনু যুব লীগ সাধারন সম্পাদক রৌমারী উপজেলা শাখা এই দুই ব্যাক্তির লড়াই শেষ হতে যাচ্ছে আজ বিকাল দুইটা থেকে ৩টার মধ্যেই #

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

9 + seventeen =