নওয়াপাড়া, রূপদিয়া বাজারে এখন ওপেন বিক্রি হচ্ছে নি¤œমানের মাদকদ্রব্য ইয়াবা

0
1622

যশোর ব্যুরো॥ যশোর সিমান্তবর্তী এলাকা বেনাপোল ও চৌগাছা প্রতিদিন হাজার হাজার বস্তা ঢুকছে ভারতের তৈরী মাদকদ্রব্য। এই নি¤œমানের নিশাদ্রব্য পান করে কলঙ্কিত হচ্ছে সমাজের যুবক/যুবতী, প্রতিনিয়ত হচ্ছে এলাকায় চুরি ছিনতাই, ডাকাতী, রাহাজানী, নিশার টাকা জোগার করতে অনেক যুবতী লিপ্ত হচ্ছে দেহব্যবসায়, হাতবাড়ালে অতি সহজে পাওয়া যাচ্ছে মাদকদ্রব্য।
অনুসন্ধানে জানা যাচ্ছে মাদকদ্রব্য সিমানাবর্তী এলাকা বেনাপোল পোর্ট থানা ও চৌগাছা ভারত বাংলাদেশ সিমান্ত দিয়ে চুরাই পথে আসছে যুবক/ যুবতীদের নীল থাবায়। কেন ফেনসিডিল ও ছোটো নেশা গাঁজা মজুদ রাখা হচ্ছে যশোর খুলনা মহা সড়ক রূপদিয়া বাজারে। তাহ বাড়ালে অতি সহজে পাওয়া যাচ্ছে মাদকদ্রব্য ড্রাক হরেশন, ইয়াবা,এ্যকো, কেনসিন্ডিল, গাঁজা সহ অন্য নিশাদ্রব্য নকলে রাজা রূপদিয়া অসাধু ব্যবসায়ী মহল।
যশোর জেলার বেনাপোল দক্ষীনে বারোপোতা গ্রামের মহব্বত আলী, নাজমুল হোসেন হচ্ছে মাদকদ্রব্য ব্যবসায়ী। নাজমুল সিন্ডিকেট মাধ্যমে যশোর জেলার মাপের মাদকদ্রব্য বিক্রেতারা মাদকদ্রব্য সরবরাহো করে আসছে। অভয়নগর থানার অধীনে ধলীরগাতী গ্রামের মান্তার মোল্যার পুত্র মতিয়ার রহমান মাদকদ্যব্যর পাইকারী ডিলার ও রাষ্ট্রবিরোধী ও নাশকতামূলক কর্মকান্ড কাজে লিপ্ত রয়েছে। এনি একজনর জামাত কর্মী। এলাকাবাসী জানে সে হককারী আলেম মতিয়ার রহমান বেনাপোল ও চৌগাছা থেকে মাদকদ্রব্য ক্রয় করে নওয়াপাড়া, রূপদিয়া বাজারে ওপেন বিক্রি করছে বলে জানা যায়। মাদকদ্রব্যের স্পর্ট রূপদিয়ার পান পট্টি, চাউলিয়ার রেল গেট, আন্ধারী বটতলা, জিরেটের রেল গেট, রূপদিয়া ঈগল তেল প্যাম, কচুয়া ঘাট কান্ধা, কচুয়া নতুন বাজার অভয়নগর থানার অধীনে মাদক স্পর্ট মাগুরা বাজারে মাদকদ্রব্য বিক্রেতা শহর আলী পিতা মো: ছলিম ধালীর গাতীর এনামুল হোসেন, পিতা- আমিনুর এরা মদকদ্রব্য সরবরাহের করে থাকে মো: মতিয়ারের নিকট থেকে নওয়াপাড়া বাজারের মাদক স্পটে পাঁচ করব মোড়ল রেল লাইন পাথর ঘাটসহ আরও অনেকে স্পটে মাদক বিক্রি হয়। এই বিষয়ে জানতে ফোন করা হয় অভয়নগর থানার ওসি আনিছুর রহমানকে কিন্তু তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

11 − 7 =