মুক্তিযুদ্ধের রণাঙ্গন থেকে দাবানল থেমে থাকেনি থাকবে না

0
2128

স্টাফ রিপোর্টার
মহান মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত দাবানল কখনো কারো কাছে মাথা নত করেনি, আগামীতেও করবে না। সাপ্তাহিক রণাঙ্গন থেকে প্রকাশনায় আসা দাবানল যেমন থেমে থাকেনি, তেমনি দেশের জন্য উন্নয়নের স্বার্থে সংবাদ কর্মীদেরকেও থেমে থাকা যাবে না। মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ গড়তে সকলকে আরো সজাগ হয়ে কাজ করতে হবে। শুক্রবার দুপুরে ৪৬তম বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধনকালে দাবানল সম্পাদক ও প্রকাশক বীর মুক্তিযোদ্ধা খন্দকার গোলাম মোস্তফা বাটুল এসব কথা বলেন।
সাবেক এই সংসদ সদস্য বলেন, দেশকে এগিয়ে নিতে গণমাধ্যমের ভূমিকা সবচেয়ে বেশি গুরুত্ব বহন করে। তাই প্রত্যেক সংবাদ কর্মীর দায়িত্ব নিজ নিজ এলাকার উন্নয়ন চিত্র, অনিয়ম-দূর্নীতি ও সম্ভাবনার প্রতিচ্ছবি লেখুনির মাধ্যমে প্রকাশ করা। তবেই সামাজিক পরিবর্তনের সাথে সাথে উন্নয়ন তরান্বিত হবে।
দৈনিক দাবানল এর সিনিয়র রিপোর্টার ফরহাদুজ্জামান ফারুক এর সঞ্চালনায় আলোচনা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন দৈনিক দাবানল এর ব্যবস্থাপনা সম্পাদক খন্দকার মোস্তফা সরওয়ার অনু, নির্বাহী সম্পাদক মোজাফফর হোসেন, বার্তা ও পরিকল্পনা সম্পাদক সরকার মাজহারুল মান্নান, স্টাফ রিপোর্টার হারুন-অর-রশিদ সোহেল, চ্যানেল এস টেলিভিশনের  রংপুর প্রতিনিধি রেজাউল ইসলাম বাবু, স্টাফ ফটোগ্রাফার সাহিদুর রহমান সাহিদ, কুড়িগ্রাম অফিস প্রধান আবুল হোসেন বাবুল, লালমনিরহাট অফিস প্রধান রুহুল আমিন বাবু, নীলফামারী অফিস প্রধান মোতালেব হোসেন, স্টাফ রিপোর্টার (পীরগঞ্জ) বখতিয়ার রহমান, স্টাফ রিপোর্টার (গঙ্গাচড়া) ইসমাইল হোসেন প্রমুখ। আলোচনা সভা শেষে বিভিন্ন ক্যাটাগরিতে জেলা ও উপজেলা পর্যায়ের রিপোর্টারদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন পত্রিকাটির সম্পাদক খন্দাকার গোলাম মোস্তফা বাটুল। এর আগে দাবানল পরিবারের সকলের মঙ্গল ও সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

15 + 2 =