রৌমারীতে মাদকসহ পরোয়ানাভুক্ত ৪ আসামী আটক!

9
946

কুড়িগ্রাম,প্রতিনিধি
কুড়িগ্রামের রৌমারীতে অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ী ও তিন গ্রেপ্তারী পরোয়ানা ভুক্ত ৪ আসামীকে আটক করে থানা পুলিশ। শুক্রবার (১০ নভেম্বর) রাত আনুমানিক সাড়ে ১০টার সময় উপজেলার বিভিন্ন স্থান থেকে মাদক ও ওয়ারেন্টভুক্ত ৪ আসামীকে আটক করেছে পুলিশ।
আটকৃকত ব্যক্তি হলেন, উপজেলার বাওয়ার গ্রামের মৃত আশরাফুল ইসলাম এর পুত্র মাদক ব্যবসায়ী রেজাউল করিম (৩৫), অপর দিকে গ্রেপ্তারী পরোয়ানভুক্ত আসামীরা হলেন, চান্দার চর গ্রামের মৃত সাক্কু মিয়ার পুত্র সাইদুল ইসলাম (৩২), শৌলমারী গ্রমের আইজার রহমানের পুত্র শাহিনুর রহমান (৩৬) ও একই গ্রামের মুকুলের পুত্র শামসু (৩৯)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছ, মাদক ব্যবসায়ী রেজাউল ইসলাম দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জরিত। মাদক সেবন এবং বিক্রয়কারী হিসেবে এলাকায় পরিচিতও রয়েছে। অন্যদিকে বিভিন্ন মামলার গ্রেপ্তারী পরোয়ানভুক্ত আসামীরা দীর্ঘদিন থেকে এলাকায় না থেকে বিভিন্ন স্থানে পালিয়ে ছিল। কিন্তু অবশেষে বাড়িতে এলে গোপন সংবাদের মাধ্যমে তাদেরকে আটক করে।
রৌমারী থানার উপ-পরিদর্শক (এস আই) চাঁন মিয়ান জানান, গোপন সংবাদের মাধ্যমে কাশিয়াবাড়ি পাকা রাস্তায় মাদক ব্যবসায়ী রেজাউল ইসলামকে ১০৭ পিস ইয়াবা ট্যবলেট ও অন্যস্থান থেকে ওয়ারেন্টভুক্ত আসামীসহ ৪ জনকে আটক করা হয়েছে। এতে নেতৃত্ব দেন ওসি স্যার।
এ প্রসঙ্গে রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে ১০৭ পিস ইয়াবা এবং তিন জন ওয়ারেন্টভুক্ত আসামীকে আটক করা হয়। মাদক ব্যবসায়ীকে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯ (১) এর টেবিল ৯(খ) রুজু করা হয়। পরে বিভিন্ন মামলার ৪জন আসামীকে আদালতের মাধ্যমে শনিবার কুড়িগ্রাম জেলজাতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

4 + 13 =