বাপ্পির নায়িকা এবার মারজান জেনিফা

0
914

অপরাধ বিচিত্রা বিনোদন ডেস্কঃ : বর্তমান সময়ে ঢালিউডের অন্যতম জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। মাহিয়া মাহি, পরীমনি, আঁচল আঁখি, বিদ্যা সিনহা মিম, মিষ্টি জান্নাতসহ এ সময়ের জনপ্রিয় সব নায়িকার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি।

এবার জুটি বাঁধতে যাচ্ছেন মুসাফির খ্যাত নবাগত চিত্রনায়িকা মারজান জেনিফার সঙ্গে। নাম ঠিক না হওয়া একটি সিনেমায় জুটি বাঁধছেন বাপ্পি-জেনিফা। নতুন বছরের শুরুর দিকে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হবে বলে রাইজিংবিডিকে জানান বাপ্পি চৌধুরী। এ প্রসঙ্গে বাপ্পি চৌধুরী রাইজিংবিডিকে বলেন, ‘মারজান জেনিফার সঙ্গে প্রথমবার কোনো সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। খুব শিগগির আনুষ্ঠানিকভাবে এ সিনেমার নাম ঘোষণা করা হবে। আশা করছি, সিনেমাটির কাজও দারুণ হবে।’

এ প্রসঙ্গে মারজান জেনিফা রাইজিংবিডিকে বলছেন, ‘আমি ও বাপ্পি চৌধুরী একটি সিনেমায় কাজ করতে যাচ্ছি। সিনেমাটির গল্প লেখার কাজ চলছে। আসছে নতুন বছর এ সিনেমার নাম ঘোষণা করা হবে।’বাপ্পি বর্তমানে ‘প্রেমের বাঁধন’ নামে সিনেমার শুটিং করছেন। গাজী জাহাঙ্গীর পরিচালিত এ সিনেমায় বাপ্পির বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বাপ্পি অভিনীত সর্বশেষ ‘সুলতানা বিবিয়ানা’ সিনেমাটি মুক্তি পেয়েছে। হিমেল আশরাফ পরিচালিত এ সিনেমায় বাপ্পির বিপরীতে অভিনয় করছেন আঁচল আঁখি। এদিকে মারজান জেনিফা ‘মুসাফির’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন। আশিকুর রহমান পরিচালিত এ সিনেমায় আরিফিন শুভর সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন এই অভিনেত্রী।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

20 − 15 =