Site icon Aparadh Bichitra

জাতীয় সাংবাদিক সংস্থা’র ১৮ তম দ্বিবার্ষিক কাউন্সিল সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে

জাতীয় সাংবাদিক সংস্থা’র ১৮ তম দ্বিবার্ষিক কাউন্সিল সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে। ৩০ শে ডিসেম্বর রাজধানীর তোপখানা রোডস্থ বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তন ও অনুষ্ঠিত দেশের অন্যতম সাংবাদিক সংগঠন জাতীয় সাংবাদিক সংস্থা ১৮ তম দ্বিবার্ষিক কাউন্সিল বিপুল উৎস ও উদ্যোপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়। ১৫১ জন ভোটারের মাধ্যে ১০২ জন ভোটাধিকার

 

প্রয়োগ করে। কেন্দ্রীয় এই নির্বাহী পরিষদের মধ্যে ২৫ টি পদের মধ্যে ৬টি পদের নির্বাচন হয়। এর মধ্যে মুহম্মদ আলতাফ হোসেন সভাপতি পদে মননীত হওয়ায় নতুন করে এই পদে নির্বাচনের প্রয়োজন পরে নাই। বাকী ২৪ পদের মধ্যে ১৯ টি পদে বিনা প্রতিদ্বন্ধিতায় প্রার্থীরা নির্বাচিত হন ৬টি পদে নির্বাচনে যারা অংশগ্রহন করেন তাদের মধ্যে মহাসচিব পদে মোঃ আবুল বাসার মজুমদার ও সাজ্জাদুল কবীর সাংগঠনিক সচিব পদে ডাঃ এস. এম সরওয়ার ও মোঃ রফিকুল হাসান সোহাগ অর্থ সচিব পদে প্রিয়াংকা ইসলাম ও মোঃ শাহাদাত হোসেন রিটন পাঠাগার সচিব পদে এ.বি.এম সেলিম, খ.ম ইকরামুল হক ও মোঃ মাসুদ আলম, মানবাধিকার সচিব গাজী রহমতউল্লাহ ও শাহ আলম বক্স, ক্রীড়া ও সংস্কৃতি সচিব অনু পারভীন ও মোঃ আব্দুল লতিফ।
নির্বাচনে মহাসচিব পদে মোঃ আবুল বাসার মজুমদার সংগঠনিক সচিব পদে ডাঃ এস.এম সওয়ার অর্থ সচিব পদে মোঃ শাহাদাত হোসেন রিটন পাঠাগার সচিব পদে এ.বি.এস সেলিম, মানবাধিকার সচিব পদে গাজী রহমতউল্লাহ ও ক্রীড়া ও সংস্কৃতিক পদে অনু পারভীন নির্বাচিত হন অন্য পদ গুলোতে বিনা প্রতিদ্বন্দিতায় সহ-সভাপতি মোঃ শাহাজান মোল্লা, মোঃ আলমগীর গনি, কাজী সিরাজুল ইসলাম, যুগ্ম মহাসচিব পদে মোঃ জাফরউল্লাহ সরকার, সহকারী মহাসচিব মোঃ আবু মুসা, দপ্তর সচিব মোঃ হেলাল উদ্দিন, প্রচার ও প্রকাশনা সচিব মোঃ জহিরুল ইসলাম, প্রশিক্ষন সচিব হাসানুজ্জামান, পরিকল্পনা সচিব মোঃ আব্দুল নাহিদ মিয়া, জনকল্যাণ সচিব মোঃ মামুনুর রশিদ, তথ্য ও গবেষনা সচিব সরকার কবির উদ্দিন, নির্বাহী সদস্য শ্রী রতন কুমার রায়, রাবেয়া খাতুন সিমুল, মোঃ হাসান সরদার জুয়েল, আমেনা বেগম বিউটি, সিরাজুল ইসলাম, অমল মজুমদার, মুক্তা বেগম।