‘বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত মোটেল শৈবাল নিয়ে সকল ষড়যন্ত্র প্রতিহত করুন’ – জাতীয় যুব জোট।

0
937

কক্সবাজারের মানুষের প্রাণের সম্পদ ও বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত পর্যটন মোটেল শৈবাল নিয়ে যে ষড়যন্ত্র শুরু হয়েছে তা যে কোন মূল্যে প্রতিহত করার আহবান জানিয়েছেন জাতীয় যুবজোট, কক্সবাজার জেলার নেতৃবৃন্দরা।

 

২৩ জানুয়ারী মঙ্গলবার বিকাল ৪টায় এক অভিজাত হোটেলের সভাকক্ষে জাতীয় যুব জোট কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পূণর্বাসন সম্পাদক ও জেলা সভাপতি রমজান আলী সিকদার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অজিত কুমার দাশ হিমুর সঞ্চালনায় এক কর্মী সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, পর্যটন শিল্পের গুরুত্বপূর্ণ সম্পদ মোটেল শৈবাল। এই মোটেল কক্সবাজারের গুরুত্বপূর্ণ ঐহিত্যকে ধারন করেছে। এই পর্যটন মোটেলটি বঙ্গবন্ধুর স্মৃতি আখড়ে ধরে আছে। এই মহা মূল্যবান সম্পদটি নিয়ে যে ষড়যন্ত্র শুরু হয়েছে, তা জাতীয় যুবজোট একটি গণমানুষের সংগঠন হিসাবে আমরা মেনে নিতে পারি না। তাই সকল ষড়যন্ত্র মোকাবেল করতে কক্সবাজারে সকল শান্তিপ্রিয় মানুষকে সজাগ থাকার আহবান জানান। প্রয়োজনে জাতীয় যুবজোট কক্সবাজারের পর্যটন শিল্প বাঁচাতে ও কক্সবাজার জেলা বাসীর স্বার্থে সর্বস্তর মানুষকে নিয়ে বৃহত্তর আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবে।
বক্তারা আরো বলেন, কিছু স্বার্থান্বেষী মহল কক্সবাজার বাসীর অপুরণীয় ক্ষতি করে পর্যটন মোটেলটি লীজ দেওয়ার জন্য সহযোগীতা করে আসছে। তাই এই মোটেল শৈবাল লিজ না দিয়ে পর্যটন শিল্প বিকাশে পর্যটন যাদুঘর হিসাবে তৈরী করার জন্য সরকারের প্রতি আহবান জানান।
এছাড়াও সভায় আরও সিদ্ধান্ত গৃহিত হয় যে, আগামী ২১ ফেব্রুয়ারী মহান আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস যথাযথ মযার্দায় পালন ও বিভিন্ন উপজেলায় সাংগঠনিক সফর করার সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় বক্তব্য রাখেন- জাতীয় যুব জোট কক্সবাজার জেলা সহ-সভাপতি আবদুর রহিম, অর্থ সম্পাদক দিদারুল আলম দিদার, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম সিরাজী, যুগ্ম সম্পাদক মোঃ জাকের হোছাইন, মোঃ আমান উল্লাহ আমান, প্রশিক্ষন বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম খোকন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহেল রানা, যুব জোট নেতা আব্বাস উদ্দিন, জিয়াউর রহমান, মিজানুর রহমান, আজম খাঁন প্রমুখ, আবদু ছালাম, তৌহিদুল ইসলাম চৌধুরী, জয়নাল আবেদীন কাজল, বোরহান উদ্দিন, সুমন দাশ প্রমুখ নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

eighteen − two =