১১তম জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড়-২ আসনের আঃ লীগ প্রার্থী বর্তমান সংসদ এ্যড. নূরুল ইসলাম সূজন কে পুনরায় এমপি হিসাবে এলাকাবাসী দেখতে চায়

0
1503

দেবীগঞ্জ প্রতিনিধি-কাইয়ুম ঃ আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে পঞ্জগড়-২আসন এর (বোদা-দেবীগঞ্জ) ভোটারগনের মধ্য নির্বাচনী আবহায়া বিরাজ সহ সর্বস্তরে গুঞ্জন শুনা যায়। এ আসনে মনোনয়ন প্রত্যাশী আঃ লীগের বর্তমান সংসদ এ্যাডঃ নুরুল ইসলাম সুজন বিএনপির ফরহাদ হোসেন আজাদ জাতীয় পাটীর মোঃ লুৎফর রহমান (রিপন), সম্ভাব্য স্বতন্ত্র প্রার্থী ব্রিগেডিয়ার জেনারেল ডাঃ মোঃ সাহজাহান। এ আসনের জনগনের শ্রদ্ধাভাজন বীর মুক্তিযোদ্ধা ও তিন বারে সংসদ এ্যাডঃ সিরাজুল ইসলামের না-ফেরার দেশে গমনের পর তার ছোট ভাই আওয়ামালীগ প্রার্থী এ্যাডঃ নুরুল ইসলাম সুজন নৌকা প্রতিক নিয়ে ২০০৬ সালে বিএনপি প্রার্থী তৎকালীন সংসদ মোজাহার হোসের সাথে নিবার্চনের ময়দানের হাড্ডা হাড্ডী নির্বাচনী ময়দানে লড়াই করে বিজয়ী হন। ২০১৪ সালে ২য় বারের মত সংসদ নির্বাচিত হন।

 

তিনি নির্বাচনী এলাকায় দল মতের বেদাভেদ ভুলে উন্নয়নের ক্ষেত্রে ইর্ষান্নিত উন্নয়ন সাধন করেন। দেবীগঞ্জ বোদা বিগত ১০বছর র্পূবে ছিল অবহেলিত জনপদ ৪৯০টি উপজেলা মধ্যে তুলনা মূলক ভাবে উন্নয়নের শিখরে ১০ তম স্থান অধিকারী সংসদ হিসাবে তার সুনাম রয়েছে। যে কোন দলে/মতে লোক তার হাসিমুখ ও সাহায্য সহযোগিতার হাত হইতে বঞ্চিত হয়নি। এ আসনের প্রায় ৩ লক্ষ ২০ হাজার ভোটার তার প্রসঙ্গে বিরুপ মন্তব্য করার সুযোগ নাই। তিনি বিগত সময়ে সংসদিয় এলাকার দল মত নির্বিশেষে সকল দলের ভোটারদের (বিরোধী দলের) ন্যার্য দাবি সহ জণসার্থে যেকোন আবেদনের প্রেক্ষিতে নিজ দলের আবেদনের চেয়ে বিরোধী দলের আবেদন অগ্রাধীকার ভিত্তিতে বিবেচনা রাখেন। সকল দলের মতের ভোটারের নিকট তিনি সৎ লোক হিসাবে পরিচিত। বিগত ৯ বছরে উন্নয়নের গতি ধারা অব্যাহত রাখা সহ আগামী দিনে এই আসনের অসপূর্ন চাহিদা ও উন্নয়নের গতি অব্যাহত রাখতে জনগন তাকে সংসদ সদস্য হিসাবে পুনরায় নির্বাচিত করবেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

four × 3 =