শিক্ষার্থীদের নৈতিক মুল্যবোধে উজ্জীবিত করতে ইসলামিক প্রতিযোগিতার বিকল্প নেই

0
614

বাংলাদেশ ব্যাংক, রংপুর শাখার যুগ্ম পরিচালক বিশিষ্ট অর্থনীতিবিদ একরামুল কবির জুয়েল বলেছেন শিক্ষার্থীদের নৈতিক মুল্যবোধে উজ্জীবিত করতে ইসলামিক প্রতিযোগিতার বিকল্প নেই। ইসলামিক প্রতিযোগিতার মাধ্যমে মুল্যবোধ চর্চার পথ সুগম হবে।
সোমবার রংপুরের মিঠাপুকুরের ময়েনপুর ইউনিয়নের পীরেরহাটে মিলনবাড়ি স্পোর্টিং ক্লাবের আয়োজনে আযান ও সুরা ফাতিহা প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। মিঠাপুকুর বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক হায়দার আলীর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউপি মেম্বার আণিচা বেগম, ময়েনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল হান্নান মিয়া, রংপুর সাংবাদিক ইউনিয়নের সেক্রেটারী সরকার মাজহারুল মান্নান, রংপুর শিবরাম স্মৃতি প্রি-ক্যাডেট স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান মিজান, আখিরাহাট ডিগ্রী কলেজের লাইব্রেরীয়ান আব্দুল জলিল পাইকাড়, ময়েনপুর উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক লুৎফর রহমান, মিলনবাড়ি স্পোর্র্টিং ক্লাব পীরের হাট শাখার সভাপতি মোঃ খুররম শাহ,

রানিপুকুর চৌপথি শাখার সভাপতি মোঃ খোকা মেম্বার প্রমুখ। এতে স্বাগত বক্তব্য রাখেন মিলনবাড়ি স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা এবং হাঁড়িভাঙ্গা আম উন্নয়ন ও সম্প্রসারণ সোসাইটির সাধারণ সম্পাদক মোঃ তারিকুজ্জামান সরকার মিলন।
প্রতিযোগিতায় ময়েনপুর ইউনিয়ন এবং আশেপাশের ২৮ টি স্কুল, কলেজ, মাদরাসার শিক্ষার্থীরা তিনটি গ্রুপে অংশ নেন। এরমধ্যে তিনটি গ্রুপের তিনটি শাখায় বিজয়ী ১৮ জনকে সনদ, ক্রেস্ট ও বই তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথিসহ অন্যান্যরা। এছাড়াও স্ব স্ব ক্ষেত্রে অবদান রাখার জন্য নয়া দিগন্তের নিজস্ব প্রতিবেদক ও রংপুর অফিস ইনচার্জ এবং দৈনিক দাবানল এর বার্তা ও পরিকল্পনা সম্পাদক সরকার মাজহারুল মান্নানসহ ৫ জনকে বিশেষ সম্মাননা পুরষ্কার দেয়া হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

13 + 5 =