সৌম্যর ব্যাটে চার-ছক্কা ফুলঝুড়িতে দারুণ সুচনা পেল বাংলাদেশ

0
736

শ্রীলঙ্কার বিরুদ্ধে বেশ ভালো সূচনা করেছে বাংলাদেশ। টসে মিরপুরে শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি২০ ম্যাচে ব্যাট করতে নেমেছে বাংলাদেশ। প্রথম ওভারে সৌম্য সরকার দারুণ করেছেন। ২৯ বলে নিয়েছেন ৪৯ রান। নবম ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ৯৬ রান।

 

তামিমের ইনজুরি
সাকিবের সাথে ইনজুরির মিছিলে যোগ দেয়া তামিম ও মুশফিকুর রহিমের ইনজুরির আপডেট নিয়ে শেষ বিকেলে চলে দৌড়ঝাঁপ। মিডিয়া থেকে শুরু করে বিসিবিও এটাতে দুশ্চিন্তায়। পরপর দুটি সিরিজ হারানোর পর টি-২০ তে লক্ষণ ভালো না। তামিম ও মুশফিক দুজনই গুরুত্বপূর্ণ ক্রিকেটার। সাকিবের মতো এদেরও যদি এ ম্যাচে না পাওয়া যায় তাহলে? মাহমুদুল্লাহ অবশ্য আশা ছেড়ে দেননি। খেলা যেহেতু আজ বিকেলে, ফলে রাত ও সকালের আপডেটের ওপর নির্ভর করবে। সর্বোপরি দুই ব্যাটসম্যান যদি খেলতে রাজি হন তাহলে খেলেও দিতে পারেন। তবে বিসিবি একজন রিপ্লেস নিয়েছেন মোহাম্মদ মিথুনকে।

এদিকে প্র্যাকটিসের সময়ে তামিম ব্যথা পেয়েছেন গ্রানাইডে ব্যাটিং করার সময় হাতের পেশিতে। সেখানে টান পড়ায় ব্যথা অনুভব করছেন। কিছুটা ফুলেও উঠেছে। মুশফিকের চোট কব্জিতে। এ চোটের ব্যাপারে বিসিবির ডাক্তার দেবাশিষ চৌধুরী বলেন, আগের দিনই তারা ব্যথা পেয়েছেন। এ দিন (গতকাল) আমরা পরীক্ষা-নিরীক্ষা করে দেখেছি। তামিমেরটা অত গুরুতর নয়। মুশফিকের কব্জিতে ব্যান্ডেজ বেঁধে দেয়া হয়েছে। তিনি জানিয়েছেন আজ সকালে দু’জনের ইনজুরি পরীক্ষা করে দেখবেন তারা খেলতে পারবেন কি না সে ব্যাপারে।

 

অপরাধ বিচিত্রা/১৫.০২.২০১৮

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

seventeen + eighteen =