গণফোরাম এর পথসভা ও মানববন্ধন অনুষ্ঠিত

0
830

গতকাল মহানগরীর গণফোরাম আয়োজনে জাহাজ কোম্পানী মোড়, সুপার মার্কেট মোড় ও পৌরবাজারের সামনে পথসভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জনাব আনোয়ার হোসেন গণফোরাম রংপুর।

 

বক্তব্য রাখেন ডাঃ মোহাম্মদ নূরন্নবী মিয়া, ডাঃ খলিলুর রহমান, অধ্যাপক মহমত খাঁন, হুমায়ুন কবির মিঠু, সিরাজুল ইসলাম সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন। দুর্নীতি বিরোধী আন্দোলনের আহবায়ক ও কমিনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য সাহাদত হোসেন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ইনঃ সাধন চন্দ্র সরকার, বাসদ নেতা মুকুল দাস, বক্তাগণ বলেন রংপুরে ডিস লাইনে লাইন সবরাহকারীগণ কু-রুচি সম্পুন বিভিন্ন রকম যৌন উত্তেযোক ঠুনকো ঔষধের প্রচার বিভিন্ন চ্যানেলে প্রকাশ করে। যা আমাদের পারিবারিক পরিবেশের মারাত্মক ক্ষতি সাধন করিতেছে। এর থেকে মুক্তি পাওয়ার জন্য সরকারের প্রতি আসু পদক্ষেপের জন্য বক্তাগণ জোর দাবী যানাচ্ছে। উক্ত ডিস ব্যবসায়ীগণ হাই কোর্ট ও সুপরিম কোর্টের আদেশ থাকা সত্যেও স্টার প্লাচ ও স্টার জলসার চ্যানেল সহ বিভিন্ন নতুন নিউজ চ্যানেল ইচ্ছাকৃত ভাবে স্পেটাপ বক্স সংযোযনের অজুহাতে চ্যানেলগুলি বন্ধ রাখিয়াছে। চ্যানেল ভাড়ার টাকা যথারিতি ইচ্ছামত ভাড়া হিসাবে গ্রহণ করিতেছে। যাহা সরকারের দৃষ্টি দেওয়া একান্ত কাম্য। কারণ লক্ষ, লক্ষ টাকা লেনদেন করিতেছে।

রংপুর শহরে গরুর মাংস অকারণে ৪,৬০ টাকায় বিক্রয় করিতেছি। ছাগলের মাংস ৬,৫০ থেকে ৭০০ টাকায় বিক্রয় করিতেছে। মাংস বিক্রেতা সেন্ডিগেটকারীদের আইনানুগ ব্যবস্থা লওয়ার আহবান জানাচ্ছেন। রংপুর সাবেক পৌর এলাকার রাস্তা, ঘাট, ড্রেন কালভাট, শ্যামা সুন্দর খাল সংস্কার ও নবাবগঞ্জ বাজারের প্রবেশ পথ হাড়ীপট্টি রোড, তালতলা রোড, দেওয়ান বাড়ী রোড, মিঠু হোটেলের মোড় থেকে কুকরুল পর্যন্ত ৩০ ফিট রাস্তা সংস্কারের আসন্ন বর্ষা মওসুমের আগেই এই সমস্ত সংস্কারের কাজ শেষ করার জন গণফোরাম নেতৃবৃন্দ দাবী যানাচ্ছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

16 + 9 =