টাইগারদের দায়িত্ব নিতে আগ্রহী সুজন

0
686

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে আপাতত কোনো প্রধান কোচ নেই সর্বশেষ ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ শ্রীলঙ্কা সিরিজে প্রধান কোচ ছাড়াই খেলেছে টাইগাররা এই দুই সিরিজে দলের টেকনিক্যাল ডিরেক্টর হিসাবে দায়িত্ব পালন করেছেন খালেদ মাহমুদ সুজন

 

সিরিজে বাংলাদেশ বারবার ব্যর্থ হওয়ার পর খালেদ মাহমুদ সুজনকে নিয়ে বেশ সমালোচনা হয়েছিল। এরপর তিনি আর দায়িত্ব নিতে অনীহা প্রকাশ করেছিলেন। এমনকি মিডিয়ারও সমালোচনা করেছিলেন তিনি। তবে, আগের অবস্থান থেকে সরে এসে আবারও দলের দায়িত্ব নিতে আগ্রহ প্রকাশ করেছেন খালেদ মাহমুদ সুজন

এবার শ্রীলঙ্কার মাটিতে ত্রিদেশীয় টিটোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। এই সিরিজে অংশ নিবে বাংলাদেশ, শ্রীলঙ্কা ভারত। দলে প্রধান কোচ না থাকায় অন্য কাউকে আপাতত দায়িত্ব দিবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আর সেই দায়িত্ব যদি পান খালেদ মাহমুদ সুজন তাহলে তা গ্রহণ করতে প্রস্তুত তিনি।

খালেদ মাহমুদ সুজন বলেছেন, ‘বিসিবি আমাকে কোনো দায়িত্ব দিলে আমি কখনো না বলি না। সিরিজ নিয়ে এত কথা হচ্ছিল যে আমি নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে পারিনি আমি তীব্র প্রতিক্রিয়া দেখিয়েছি। আমি কাউকে আঘাত দেয়ার জন্য কিছু বলিনি। এজন্য আমি দুঃখিত। অবশ্যই বাংলাদেশের ক্রিকেটের উন্নতির জন্য মিডিয়ার ভূমিকা আছে।

তিনি আরও বলেন, ‘সর্বশেষ টিটোয়েন্টি সিরিজে দলে যেসব নতুন খেলোয়াড় সুযোগ পেয়েছিল তারা সকলেই চমৎকার ছিল। আশা করি ভবিষ্যতে তারা ভালো করবে। সামনে জাতীয় দলের ব্যস্ত সূচি আছে। সুতরাং, ইনজুরির সাথে আপনাকে লড়াই করতে হতে পারে। নতুনদের নিয়েও আমাদের ভাবতে হবে। আমরা আপাতত তাদের শুধু টিটোয়েন্টিতে সুযোগ দিতে পারি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

one × five =