স্ত্রীকে উত্ত্যাক্তের প্রতিবাদ করায় স্বামীকে পিটিয়ে আহত

0
677

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার তামাই উত্তরপাড়া গ্রামের আব্দুল মান্নান প্রামাণিকের পুত্র  নাজমুল নেশা করে প্রতিনিয়ত গভির রাতে একই মহল্লার রিক্সা চালক লেবুর স্ত্রী পারভিনকে উত্ত্যাক্ত করত ।

 

এ বিষয়ে পারভিন বেগম মহল্লার মাতব্বরদের  বার বার জানিয়েও তার কোন প্রতিকার পায়নি বলে জানান ।  গত ২৩ ফেব্রুয়ারি গভির রাতে আবারো নাজমুল নেশাগ্রস্থ হয়ে তার সহযোগীদের নিয়ে পারভিন বেগমের বাড়িতে গালিগালাজ করে এবং তাকে বাড়ি থেকে বের করে নেয়ার চেষ্টা করে । এ সময় ভয়ে পারভিন বেগম তার স্বামী লেবুকে মোবাইল ফোনের মাধ্যমে বিষয়টি জানালে সে ঢাকা থেকে বাড়িতে চলে  আসে । পরদিন এ বিষয়ে নাজমুলের সাথে লেবু মিয়া কথা কাটাকাটির এক পর্যায়ে নাজমুল তার সঙ্গীদের নিয়ে লেবু মিয়াকে মারপিট করে ।

পরে স্থানীয়রা লেবু মিয়াকে গুরুতর আহত অবস্থায়  উদ্ধার করে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে । অতপর পারভিন বেগম বেলকুচি থানায় বাদি হয়ে একটি  অভিযোগ দাখিল করেছে বলে জানাযায় ।

অপর দিকে  আসামি পক্ষ মামলা থেকে অব্যাহতি পাওয়ার জন্য এলাকায় প্রভাবশালীদের দ্বারা দলীয় প্রভাব বিস্তার করে কৌশলে এরূপ অন্যায় অশালীন আচরণের প্রতিবাদকারী ব্যাক্তিদের ঘায়েল করার জন্য আওয়ামীলীগের সমর্থক বাদি-বিবাদী উভয় পক্ষের মধ্যে মিথ্যা গুজব ছড়িয়ে বিশৃংখলা সৃষ্টি করে  ঘোলা পানিতে মাছ শিকারের পায়তারা করছে বলে জানাযায় ।

এ বিষয়ে মুঠোফোনে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাজ্জাদ হোসেন জানান বিষয়টি তদন্ত পুর্বক আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

16 + sixteen =