Site icon Aparadh Bichitra

বেগমগঞ্জে মিথ্যা মামলায় হয়রানী ও গ্রেফতারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ইয়াকুব নবী ইমন, নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর বেগমগঞ্জে মিথ্যা মামলায় আবদুর রহিম নামের এক ব্যবসায়ী ও তার পরিবারের সদস্যদের হয়রানী ও গ্রেফতারের প্রতিবাদে এবং পাওনা টাকা ফেরত পাওয়ার দাবীতে সংবাদ সম্মেলন করেছে ভূক্তভোগী পরিবার। রবিবার সকালে চৌমুহনীর করিমপুর রোডের একটি পত্রিকা অফিসে এই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

সাংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে চৌমুহনীর দক্ষিণ বাজারের ব্যবসায়ী আব্দুর রহিম জানান, প্রতিবেশী ব্যবসায়ী হাছান খাঁন বিগত কোরবানের ঈদে গরু ব্যবসার কথা বলে তার কাছ থেকে ৩২ লাখ টাকা ধার নেয়। হাছান খান টাকা বুঝে নিয়ে ডকোমেন্ট হিসাবে একটি ব্যাংক চেক দেয় রহিমকে। রহিম নির্ধারিত সময়ে ব্যাংকে টাকা উত্তেলন করতে গেলে চেক ডিজনার হয়। বারবার টাকা ফেরত চাওয়ায় হাছান খান ও তার ভাই সবুর খান লিটন ক্ষিপ্ত হয়ে রহিমকে পিটিয়ে আহত করে। রহিম হামলার ঘটনায় ও টাকা ফেতর চেয়ে আদালতে মামলা দায়ের করেন। বর্তমানে মামলাটি চললাম। এ ঘটনাকে কেন্দ্র করে বিবাদীরা একটি মিথ্যা মামলার ওয়ারেন্ট দেখিয়ে সম্প্রতি পুলিশ দিয়ে তাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায়। তিনি গত সপ্তাহে জামিনে মুক্ত হন। আসামীরা মামলা তুলে নেয়ার জন্য রহিমকে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে।
এমতাবস্থায় নিজের ও পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা, পাওনা টাকা ফেরত পেতে রহিম প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের হস্তপেক্ষ কামনা করছেন।