দশমিনায় বিদ্যুৎ সংযোগে অর্থ নেয়ার ঘটনায় অভিযুক্ত হারুন টাকার বিনিময় পাল্টা কর্মসূচী দিতে গেলে জনতার তোপে পরে পিচু হটে

0
619
ফয়েজ আহমেদ‍ঃ
পটুয়াখালীর দশমিনা উপজেলাধীন বাঁশড়িয়া এলাকার চাদাঁবাজ  মোঃ হারুন আকনের বিরুদ্ধে বিদ্যুৎ নিতে অর্থ আদায়ের অভযোগে মানববন্ধন ও সংবাদের প্রতিবাদে গত সোমবার বিকাল ৩টায় কিছু ভারাটে নিয়ে গোপনে মানববন্ধন করতে গেলে জনতার তোপের মুখে তা পন্ড হয়ে যায়। এসময়, মঞ্জু বেগম, সেতারা বেগম, জায়েদ মৃধা, ওয়াজেদ মুন্সি ও খলিল মুন্সিরা জনতার ধাওয়া খেয়ে দৌড়ে পালায় বলে জানান এলাকাবাসী ভুক্তভোগীরা। ভুক্ততভোগীদের অভিযোগের প্রেক্ষিতে গত  ২১ মার্চ পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির স্পট মিটারিং এর মাধ্যমে ৪’শ টাকা হারে ১’শ ২০ জনের থেকে মিটার চার্জ আদায় স্বাপেক্ষে মিটার বসানোর নির্দেশ প্রদান করেন ডিজিএম বাউফল জোন। তার এ নির্দেশে কাজও এগিয়ে চলছে।
একটি কুচক্রীমহল  হারুন আকনসহ ডিজিএম বাউফলের সামনে হাজির করা হলে এলাকার নিরিহ জনগনের কাছ থেকে প্রায় চার লক্ষধিক টাকা আত্যসাৎ করেছে মর্মে শীকারোক্তি দেয়,এবং সমুদয় টাকা গ্রাহকদেরকে ফিরিয়ে দেয়ার জন্য হারুনকে নির্দেশ  প্রদান ককরেন। অন্যথায় তার (হারুনের) বিরুদ্ধে ফৌজদারী আইনে মামলা করারও পরার্মশ দেন ডিজিএম।
Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

5 × three =