দশমিনায় পূর্ব শত্রুতার জের ধরে দু’পায়ের রগ কেটে দেয় লাল মিয়ার

0
779
ফয়েজ আহমেদ,দশমিনা প্রতিনিধি।।
পটুয়াখালীর দশমিনা উপজেলার সদর ইউনিয়নের অন্তর্গত হাজী কান্দা গ্রামের হাজীর হাট বাজারের চা দোকানদার মৃর্ত্য ছত্তার সরদারের পুত্র মোঃলাল মিয়ে সরদার(৫০)কে গত ভোর রাতে কে বা কাহারা বাড়ী থেকে ডেকে এনে কালা পীরের ভিটা নামক স্থানে দু’পায়ের রগ কেটে দেয় এবং তার পেটের উপর ধারালো অস্রধারা আঘাত করে পালিয়ে যায় বলে খবর পাওয়া গেছে।
পরে আহত লাল মিয়ার ডাক চিৎকারে প্রতিবেশী লোকজন এসে তাকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে নিয়া আসে এবং কর্তব্যরত ডাক্তার তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্ররন করেন। সংবাদ পেয়ে প্রথমে হাসপালে অতপর সরেজমিনে গিয়ে দেখা যায়,আহত লাল মিয়াকে যে স্থান থেকে উদ্ধার করা হয়েছে,সেখান থেকে তার বসত বাড়ী বেশ দুরে। এলাকার লোকজনের দাবী লাল মিয়া বেশ নিরিহ লোক। এলাকায় তার কোন শত্রু নাই। তা হলে এমন ঘটনার কারন কি? এমন প্রশ্নের জবাব দিতে পারেনি কেউ। তবে ঘটনাস্থথলে একটি ব্লে,একটি কীটনাশকের কৌটা,সিগারেটের প্যাকেট,কীটনাশক মাখা একটি কালো গেঞ্জি এবং রক্তাত্ব যায়গা পাওয়া যায়।  লাল মিয়ার স্ত্রী মমতাজের সাথে ফোনে কথা বলে জানা যায়,রাত তখন অনুমান ৯টা হতে পারে। আমরা স্বামী স্ত্রী ঘরে বসে ভাত খাইতেছিলাম। হঠাৎ মোবাইলে একটা কল আসে।তবে লাল মিয়া ফোনটা কেটে দিয়ে আবার খেতে বসলে, স্ত্রী তাকে ফোনটি কে করেছে তা জিজ্ঞেস করে।কিন্তু সে কোন জবাব দেয়নি বলে জানায় মমতাজ।পরে ভোর রাতে লাল মিয়াকে কিভাবে ঘর থেকে কি ভাবে নিয়ে এই নির্জন ভিটায় একাজ করেছে, তাহার কুছুই জানেনা স্ত্রী মমতাজ।
এখবর পেয়ে দশমিনা থানার ওসি তদন্ত আলহাজ্ব মোঃ ইউনুচ মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত কোন মামলা হয়নি বলে জানায় থানা কর্তৃপক্ষ।
Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

20 + eleven =