রৌমারীতে বৈশাখী মেলায় ৪০ জুয়ারী আটক টাকার বিনিময়ে ১১ জনকে ছাড়

0
558

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রৌমারীতে বৈশাখী মেলাকে কেন্দ্র করে উপজেলার বিভিন্ন স্থানে জুয়ার আসর থেকে অভিযান চালিয়ে ৪০ জুয়ারীকে আটক করা আটক করার খবর পাওয়া গেছে। গতকাল শনিবার বিকাল ৫টার দিকে এসব জুয়ারীকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

 

আটককৃত ব্যাক্তিরা হলেন উপজেলার চরবড়াইকান্দি গ্রামের রফিক আলী (২৮), তমছের আলী (২৯), বিল্লাল (২৭) ও রাজীবপুরের উপজেলার ধুবলীপাড়া গ্রামের সুরুজ্জামান মিয়া (৫০) ও নতুনবন্দর গ্রামের আবুল হোসেন (৪২), আব্দুল গফুর (৪৫) ও তার ছেলে বিপ্লব (১৭), আলতাফ হোসেন বল্টু (৪৫)সহ ৪০জনকে আটক করা হয়। পুলিশকে আসামীদের নাম ও বিভিন্ন তথ্য জানতে গেলে পুলিশ কোন তথ্য না দিয়ে সাংবাদিকদের সাথে খারাপ আচরন করে।
স্থানীয় সূত্রে জানাগেছে, চর শৌলমারী, বাঘের হাট, কাজিয়ার ভিটা, কর্তিমারী মডেল কলেজ মাঠ,শৌলমারী এমআর স্কুল মাঠ, তুড়া রোডসহ বিজিবি চেকপোষ্ট সংলগ্ন স্থানে বৈশাখী মেলার আয়োজন করে। এসব মেলার নামে প্রকাশ্য জুয়ার আসর বসিয়ে লাখ লাখ টাকার বানিজ্যের অভিযোগ পাওয়া গেছে।
জুয়ারীরা অভিযোগ করে জানান, মেলায় জুয়া খেলার অনুমতি থানা পুলিশ দেয়। পরে সকাল ৭টার দিকে জুয়ার আসর বসানো হয়। প্রকাশ্য জুয়ার আসরে এসে পুলিশ প্রতি জুয়ার বিট থেকে ৩০ হাজার টাকা নেয়’। পরে বিকাল বেলায় কোন কারণ ছাড়াই আবারো পুলিশ এসে আমাদেরকে আটক করে। থানা পুলিশ ৪০জন জুয়ারীকে আটক করলেও ১১ জন জুয়ারীকে ছেঁড়ে দেয়। এ বিষয়ে জানতে চাইলে রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলমকে ফোনে একাধিকবার কল করে তাকে পাওয়া যায়নি। এ প্রসঙ্গে কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার মেহেদুল করিমের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান বিষয়টি এই প্রথম আপনার কাছে শুনলাম। বিষয়টি জেনে ব্যবস্থা নেয়া হবে। উল্লেখ্য, রৌমারী থানা পুলিশ বিভিন্ন মামলার আসামী আটক করে দুই তিন দিন থানা হাজতে আটক রেখে কোর্টে না পাঠিয়ে টাকার বিনিময়ে আসামীদের ছেড়ে দেয়ার অসংখ্য অভিযোগ রয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

sixteen − 13 =