অপরাধ বিচিত্রার যুগ্ম সম্পাদক কাজী ফারুককে হত্যার চেষ্টা, ভাংচুর, লুট, মতিঝিল থানায় মামলা দায়ের

0
1102

স্টাফ রিপোটারঃ   বিবাদীগণ ১। শাখাওয়াত হোসেন (৪৫) পিতা মৃত- রফিকুল ইসলাম, স্থায়ী ঠিকানাঃ গ্রামঃ মধুপুর (পশ্চিম), থানা- ফেনী সদর, জেলা: ফেনী, বর্তমান ঠিকানাঃ জিগাতলা, ধানমন্ডি, ঢাকা, ২। নাসির উদ্দিস মাসুক (৪১) পিতা- আব্দুল হক, স্থায়ী ঠিকানাঃ গ্রামঃ ফাজিলপুর, থানা ও জেলাঃ ফেনী, বর্তমান ঠিকানাঃ শান্তিনগর, ঢাকা, ৩। আব্দুল জলিল (৫২) পিতাঃ মৃত আমির হোসেন, স্থায়ী ঠিকানাঃ গ্রামঃ দক্ষিণ শিবপুর, থানা ও জেলাঃ ফেনী, বর্তমান ঠিকানাঃ পুরানা পল্টন লাইন, ঢাকা, ৪। শামসুল করিম (৫৮) পিতাঃ মৃত হোসেন আহম্মদ, স্থায়ী ঠিকানাঃ গ্রামঃ পশ্চিম মধুগ্রাম, থানাঃ ছাগলনাইয়া, জেলাঃ ফেনী, বর্তমান ঠিকানাঃ ১৫, পুরানা পল্টন, ঢাকা, ৫। কামরুল হাসান মিঠু (৩৮) পিতাঃ মনির আহম্মদ, স্থায়ী ঠিকানাঃ গ্রামঃ দৌলতপুর, থানা ও জেলাঃ ফেনী, বর্তমান ঠিকানাঃ কাঠাল বাগান, ধানমন্ডি, ঢাকা, ৬। রুবেল হাসান (৩৮) পিতাঃ মৃত হোসেন আহম্মদ, স্থায়ী ঠিকানাঃ গ্রামঃ উত্তর মন্দিয়া, থানাঃ ছাগলনাইয়া, জেলাঃ ফেনী, বর্তমান ঠিকানাঃ সায়দাবাদ, ঢাকা, ৭।

ফরহাদ (৩৪) ঠিকানাঃ অজ্ঞাত সহ আরো ১০/১২ জন যাদেরকে দেখিলে চিনিব। বিবাদীগণ পরঅনিষ্টকারী, আইন অমান্যকারী, সন্ত্রাসী প্রকৃতির লোক হয়। ঘটনার বিবরণ এই, বিবাদীগণ আমার পূর্ব পরিচিত এবং তাদের সাথে মনোমালিন্য আছে। গত ২১/০৪/২০১৮ ইং তারিখ সময় অনুমান ৫ ঘটিকার সময় ২ এবং ৩নং বিবাদী ১৮/১৯ জন্য নিয়ে আমার মতিঝিলস্থ অপরাধ বিচিত্রা অফিসে ঢুকে। আমি তখন অফিসে বসা ছিলাম। ১/২/৩ নং বিবাদী অফিসে ঢুকেই আমাকে নাম ধরে গালিগালাজ করতে থাকে এবং কিছু বুঝে উঠার আগেই সামনের রুমের অন্য বিবাদীগণও রুমে ঢুকে পড়ে। অতঃপর ১নং আসামী আমার বুকে পিস্তল ধরে, ২ নং বিবাদী আমার গলা চিপে ধরে আমাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। ৩নং এবং ৪নং বিবাদী আমার দুই হাত চেপে ধরে, আমাকে কিল, ঘুষি মারে। এতে আমার শরীরের বিভিন্ন অংশে মারাত্মক ফুলা জখম হয়। ৪নং আসামী আমার মানিব্যাগে থাকা ২,০০০/- টাকাসহ মানিব্যাগ নিয়ে যায়। ৬নং আসামী আমার হাতে থাকা একটি নকিয়া মোবাইল সেট, সিমসহ এবং সামনে পকেটে থাকা ১,০০০/- টাকা নিয়ে যায়। লোকজন আমার শোর চিৎকারে দৌড়াইয়া আসিলে বিবাদীগণ সামনের রুমে চলে যায় এবং যাওয়ার সময় বিবাদীগণ ১টি কম্পিউটার সম্পূর্ণ ভেঙ্গে ফেলে, ২টি পিসি ও তিনটি মনিটর সহ মূল্যবান কম্পিউটার সামগ্রী নিয়ে দ্রুত চম্পট দেয়।
যার আনুমানিক মূল্য ১,৭৫,০০০/- (এক লক্ষ পঁচাত্তর হাজার) টাকা। ১নং এবং ৭নং বিবাদী গত ১১/০৪/২০১৮ ইং রাতে এবং দিনের বেলা অনুমান ২ ঘটিকার সময় আমি, আমার স্ত্রী, স্কুল পড়ুয়া ৩য় শ্রেণীর ছাত্র মোহাম্মদ রায়হান হোসেনকে (৮) মোবাইলে যেকোনরূপ ক্ষতির হুমকি দেয়। এই ব্যাপারে মতিঝিল থানায় একটি জি.ডি এন্ট্রি করা হয়েছে। মতিঝিল থানার সাধারন ডাইরী নং- ৭৯৩, তারিখঃ ১১/০৪/২০১৮ ইং। ৬নং বিবাদী রুবেল হাসানের বিরুদ্ধে প্রাণনাশের হুমকি দেয়ার কারনে শাহবাগ থানায় জি.ডি করা আছে। শাহবাগ থানার সাধারন ডাইরী নং- ২৮৭, তারিখঃ ০৫/০৮/২০১৭ ইং। উল্লেখ্য, ১নং বিবাদী শাখাওয়াত হোসেনের নামে ফেনী মডেল থানায় একাধিক মামলা আছে। গত ১৫/০৩/২০১৮ ইং আমি ফেইসবুকে লাইভ ভাষণ দিয়েছিলাম সেই ভাষণে ফেনীর গডফাদার জয়নাল হাজারীর অপকর্মের তথ্য তুলে ধরে ছিলাম । গত ২১/০৪/২০১৮ ইং তারিখে সন্ধ্যা ৭ ঘটিকায় ফেইসবুকে লাইভ ভাষণ দেয়ার ঘোষণা দিয়েছিলাম এবং যথাসময়ে ভাষণ দিয়েছিলাম। ভাষণ দেয়ার কিছু সময় আগে বিবাদীগণ আমাকে হত্যার চেষ্টা, আমার অপরাধ বিচিত্রা অফিস ভাংচুর, লুটপাটের এই ঘটনা ঘটায়। তাদের ধারনা ছিল ২১/০৪/২০১৮ তারিখের ভাষণেও জয়নাল হাজারীর অপকর্ম ও দূর্নিতীর তথ্য তুলে ধরব। বিবাদীগণের বেশিরভাগই জয়নাল হাজারীর অনুসারী। বিবাদীগণ এখনো অব্যাহতভাবে আমাকে হুমকি দিচ্ছে। তারা যেকোন সময় আমাকে হত্যা করতে পারে বলে মোবাইলে ও বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

eighteen − 16 =