‘বিচারবিহীনতার সংকৃতিই গণমাধ্যমের স্বাধীনতার প্রধান অন্তরায়’

0
843

বিশ^মুক্ত গণমাধ্যম দিবস ২০১৮ উপলক্ষে কাগজ কলম ও দৈনিক একাত্তর বাংলাদেশ-এর আয়োজনে আজ ৮ই মে মঙ্গলবার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স হলে ‘বিচারহীনতার সংকৃতিই গণমাধ্যমের স্বাধীনতার প্রধান অন্তরায়’ শীর্ষক এক জাতীয় গুরুত্বর্পূণ সেমিনারের আয়োজন করা হয়।

সেমিনারে প্রধান অতিথির আসন অলঙ্কৃত করেন বাংলাদেশ নিউজ-এর সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থ্পনা কমিটির সিনিয়র সহ-সভাপতি আজিজুল ইসলাম ভূঁইয়া। আলোচক হিসাবে বক্তব্য রাখেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব ওমর ফারুক, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর র্সূয ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন,ঢাকা রিপোর্টাস ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম ও ঢাকা সাংবাদিক পরিবার বহুমূখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি তরুন চক্রবতি, র্অথ মন্ত্রনালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের যুগ্ন-সচিব ও বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কতৃপক্ষের নির্বাহী পরিচালক ড. শেখ মুহ: রেজাউল ইসলাম ও আজকের সূর্যোদয় পত্রিকার প্রধান সম্পাদক খন্দকার মোজাম্মেল হক
সভাপতিত্ব করেন দৈনিক একাত্তর বাংলাদেশে-এর প্রধান সম্পাদক মোঃ সদরউদ্দিন চান্দু। সূচনা বক্তব্য রাখেন বিএফইউজের সাবেক সহ-সভাপতি ড. উৎপল সরর্কা মূল প্রবন্ধ উপস্থাপন করেন সাংবাদিক কামরুনদ্দীন হীরা।অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন ঢাকা সাংবাদিক পরিবার বহুমূখী সমবায় সমিতি লিমিটেডের সহ-সভাপতি রাজেন্দ্র দেব মন্টু।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

10 − 4 =