Site icon Aparadh Bichitra

রৌমারী ও ঢুষমারা থানায় একদিনে মৃত্যু ২

কুড়িগ্রামের রৌমারী উপজেলার লাঠিয়েলডাঙ্গা গ্রামের ফুলমিয়ার শিশু পুত্র হাসান মিয়া (৬) ও ঢুষমারা জলথানার নটার কান্দি গ্রামের জাইদুল ইসলামের স্ত্রী নুরীমা খাতুন (১৮) এর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। হাসানকে আখক্ষেত থেকে উদ্ধার করে রাজিবপুর হাসপাতালে পাঠালে ডাক্তার শিশুটিকে মৃত্যু ঘোষনা করে। রৌমারী থানার পুলিশ ঘটনা স্থল থেকে লাশ নিয়ে এসে কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেছে। এবং নুরিমার লাশ স্বামীর বাড়ি থেকে ঢুষমারা জলথানা পুলিশ উদ্ধার করে তাকেও কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেছে। এখন পর্যন্ত কোন পক্ষের থানায় মামলা হয়নি।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ৪ জুন সকাল আনুমানিক ১১ ঘটিকায় শিশু ছেলে হাসান মিয়া নিখোজ হয়।

 

অনেক মাইকিং করেও কোন সন্ধান না পেয়ে স্বজনরা খোজাখুজি করতে থাকে। খোজাখুজির এক পর্যায়ে বাড়ির পার্শে আখক্ষেত থেকে উদ্ধার করে রাজিবপুর হাসপাতালে নিলে ডাক্তার শিশু হাসানকে মৃত্যু ঘোষনা করেন। লাশ বাড়িতে নিয়ে গেলে রৌমারী থানা পুলিশ সংবাদ পেয়ে ঘটনা স্থলে যান এবং লাশ নিয়ে এসে কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেন। রৌমারী থানা ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, এব্যাপারে রৌমারী থানায় একটি ইউডি মামলা হয়েছে। মামলা নং ১২ তারিখ ৫ জুন ২০১৮।
রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের দিগলা পাড়া গ্রামের নুর মোহাম্মদের কন্যা মৃত্যু নুরিমার পরিবার সুত্রে জানা গেছে, গত ৬ মাস আগে ঢুষমারা থানার নাটারকান্দি গ্রামের সাহেব মিয়ার পুত্র জাইদুলের সাথে বিবাহ হয়। বিবাহের পর থেকে স্বামী স্ত্রীর মধ্যে অর্ন্তদন্দ চলে আসছিল। তারই জেরে আমার মেয়েকে হত্যা করা হয়েছে।
এব্যাপারে ঢুষমারা থানা ইনচার্জ রুহানীকে জিজ্ঞাসা করলে তিনি বলেন, হত্যা না আত্মহত্যা সে বিষয়ে কারো কোন অভিযোগ পাইনি। তবে পোষ্ট মর্ডাম রির্পোট পেলে বিষয়টি জানা যাবে। বিষপানে আত্মহত্যা করেছে বলে থানায় একটি ইউডি মামলা করে লাশ মর্গে প্রেরণ করেছি। যাহার মামলা নং ০১ তারিখ ৪ জুন ২০১৮।