পশ্চিম জুরাইনে শারমীন নামে কিশোরীর আতœহত্যা

0
623

মোঃ আনোয়ার হোসেন ঃ
রাজধানীর পশ্চিম জুরাইনে শারমীন (১৯) নামে এক কশিোরী গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করেছে। ২৫ জুন সোমবার রাত ৮ টার দিকে জুরাইন তুলা বাগিচার ভাড়াটিয়া বাসা থেকে শারমীনের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল হাসপাতাল মর্গে প্রেরন করে পুলিশ। শারমীন ওই বাড়ির ভাড়াটিয়া সারোয়ারের স্ত্রী। শারমীনের বাবা-মা ও ঐ বাড়িতে ভাড়া থাকতো। শারমীন জুরাইন আদ-দ্বীন হাসপাতালে বুয়ার কাজ করতো।
ঘটনাস্থলে যেয়ে জানান, রাত ৮ টার দিকে নিজ বাস গৃহের চালের বাশের সাথে ওড়না ঝুলিয়ে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করে শারমীন। এলাকাবাসী জানান, ২৪ জুন রবিবার শারমীনের সাথে পারিবারিক বিষয় নিয়ে তার স্বামী মোঃ সারোয়ারের ঝগড়া হয়। ঝগড়া চলার সময়ে পাশের ঘরের ভাড়াটিয়া শারমীনের মা বাবা এসে শারমীন কে বুঝিয়ে তাদের ঘরে নিয়ে যায়। পরের দিন (২৫ জুন) এলাকার লোকজন শালিশী বৈঠকে স্বামী স্ত্রী দুজনকে বুঝিয়ে শারমীন কে স্বামীর ঘরে দিয়ে আসে।

ঐদিন সন্ধ্যার আগে শারমীনের সাথে তার স্বামী সাওয়ারের আবারো ঝগড়া বাধলে শারমীনের পিতা মেয়ের ঘরে এসে শারমীনের গালে থাপ্পর মারে। এতে শারমীনের স্বামী সারোয়ার প্রতিবাদ করলে শারমীনের পিতা তাকে ইট দিয়ে মাথায় আঘাত করলে তার মাথা ফেটে যায়। তাকে পাশর্^বর্তী একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। স্বামীর সাথে সাথে শারমীনও হাসপাতালে যায় এবং কিছুক্ষন থেকে একা একা বাসায় ফিরে এসে ঘরের দড়জা বন্ধ করে আতœহত্যার পথ বেছে নেয়। এ ব্যাপারে শ্যামপুর মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

3 × 1 =