সুলতানশী সাহেববাড়ি মসজিদে ইমাম নিয়োগ নিয়ে সংঘর্ষে একজন নিহত আহত ১০

0
789

হবিগঞ্জ প্রতিনিধি॥ হবিগঞ্জ সদর উপজেলার সুলতানশী গ্রামের সাহেববাড়ি মসজিদে ইমাম নিয়োগ দেয়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে বাদশা মিয়া (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত বাদশা মিয়া ওই গ্রামের মৃত সুন্দর আলী মিয়ার পুত্র। শুক্রবার সন্ধ্যায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে গুরুতর আহত ১০ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র জানায়, সুলতানশী সাহেববাড়ি মসজিদের ইমাম নিয়োগ নিয়ে বেশ কিছুদিন ধরে বাদশা মিয়া ও সামছুল হকের মাঝে বিরোধ চলে আসছে। সম্প্রতি এ ব্যাপারে সদর মডেল থানায় অভিযোগ করা হলে গতকাল বিকেলে পুলিশ বিষয়টি তদন্তের জন্য ওই গ্রামে যায়। বিষয়টি নিয়ে পুলিশের উপস্থিতিতেই বাদশা মিয়া ও সামছুল হকের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় কয়েকটি ঢিল বাদশা মিয়ার বুকে পড়লে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। সাথে সাথে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মেহিদী হাসান বাদশা মিয়াকে মৃত ঘোষণা করেন। সংঘর্ষে উল্লেখযোগ্য আহতরা হলেন মাছুম মিয়া (২২), জানে আলম (২০), হৃদয় মিয়া (১৯), নয়ন মিয়া (১৮), সুমন মিয়া (১৮), তাহের মিয়া (২৩), লিটন মিয়া (২৫), আবু সালেহ (২৫) ও জুয়েল মিয়া (৪৫)। খবর পেয়ে সদর থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক একজন নিহত হওয়ার খবর নিশ্চিত করে জানান, ঘটনার সাথে জড়িতদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে। পুনরায় যাতে সংঘর্ষ না হয় সেজন্য ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

sixteen + seventeen =