প্রকাশিত সংবাদ সম্পর্কে তৌহিদের বক্তব্য

0
1001

গত ২৪ জুন-২০১৮ ইং তারিখে অপরাধ বিচিত্রা অনলাইনে এবং ৯ জুলাই অপরাধ বিচিত্রা পত্রিকায় প্রকাশিত ‘আশুলিয়ায় অপরাধ জগতের গডফাদার ইয়াবা তৌহিদের আতংকে এলাকাবাসী’ শিরোনামে প্রকাশিত সংবাদের উল্লেখিত তৌহিদ একটি বক্তব্য লিপি অপরাধ বিচিত্রার সম্পাদক বরাবর প্রেরণ করেছে। উক্ত বক্তব্যটি প্রকাশ করা হলোঃ
যথাবিহীত সম্মানপূর্বক নিবেদন এই যে, আমি মোঃ তৌহিদুল ইসলাম, গণ বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের ¯œাতকোত্তর শ্রেণীর ছাত্র। বাঙালী জাতির স্বপ্নের দ্রষ্টা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে তাঁরই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বপ্নের বাংলা গড়ার অগ্রযাত্রায় স্কুল জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতিতে নাম লেখাই। আমি পাথালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলাম এবং বর্তমানে আশুলিয়া থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করতেছি। নিজ এলাকা, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় স্কুল ও কলেজে নিষ্ঠা, সততার সাথে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক লেখা পড়া সম্পূর্ণ করেছি।

আমি “জননেত্রী শেখ হাসিনার” কঠোর নির্দেশে যখন সারা বাংলাদেশে মাদক বিরোধি অভিযান চলছে, তা বেগবান করতে বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হয়ে নিজেকে গুটিয়ে রাখতে পারিনি। ফলশ্রুতিতে স্বীয় স্বার্থ চিরতার্থ করবার জন্য ভিত্তিহীন ক্রটি -অভিযোগ আপনার পত্রিকার মাধ্যমে ২৪ জুন ২০১৮ ইং তারিখে অনলাইনে এবং ৯ জুলাই ২০১৮ ইং তারিখে কাগজে প্রকাশ করে একটি প্রতিষ্ঠিত পত্রিকার প্রকাশিত সম্পাদক হিসেবে আমার বিরুদ্ধে এই মিথ্যা ও বানোয়াট খবর প্রকাশিত হওয়া বিশ্ববিদ্যালয়ের ¯œাতকোত্তর শ্রেণীর একজন ছাত্র ও ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের থানা কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালনকারী একজন দায়িত্বশীল কর্মীর বিরুদ্ধে আনিত অভিযোগ হলুদ সাংবাদিকতার প্রতিচ্ছবিকেই কি তুলে ধরে নাই? সম্প্রতি তারা ফেসবুকের মাধ্যমে আপনার পত্রিকায় প্রকাশিত খবরের লিংকটি অতিদ্রুত ছড়াচ্ছে যা আমার রাজনৈতিক ও সামাজিক ভাবমুর্তিকেই ক্ষুন্ন করছে। বাংলাদেশ ছাত্রলীগ ও প্রশাসনের সহায়তায় অতিদ্রুত তাদের খুঁজে বের করে বিচারের আওতায় আনতে ইতোমধ্যেই প্রক্রিয়া শুরু করা হয়েছে। সুতরাং একজন দায়িত্বশীল ও সচেতন সম্পাদক হিসেবে অতিদ্রুত আপনার পত্রিকায় প্রকাশিত খবরের লিংকটি সরিয়ে নেবার জন্য অনুরোধ করছি।
অতএব, বিনীত প্রার্থনা এই যে, বিষয়টি আপনার দায়িত্বশীল ও নিষ্ঠাবান সাংবাদিকতার উপর জনগণের অংগ ও বিশ্বাসের অনন্য দৃষ্টান্ত স্থাপনে ভূমিকা পালন করবে বলে আমি বিশ্বাস করি। নিবেদক, মোঃ তৌহিদুল ইসলাম।

তবে এই সম্পর্কে অপরাধ বিচিত্রার অনুসন্ধান চলছে। অনুসন্ধান শেষে বিস্তারিত প্রতিবেদন প্রকাশ করা হবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

15 + 10 =