রাজশাহীর বাঘায় পুরাতন বাসষ্ট্যান্ডে থেকে আমের ঝুড়িতে ফেনসিডিল উদ্ধার, আটক ১

0
670

মোঃ আখতার রহমান‍ঃ
রাজশাহীর বাঘায় দশটি আমের ঝুড়ি থেকে ২’শ ৬১ বোতল ফেনসিডিল উদ্ধারসহ সুজন নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। মাদক ব্যবসায়ী সুজন উপজেলার হরিরামপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে বলে জানা গেছে। গতকাল রোববার (২২/০৭/২০১৮) রাত সোয়া ৯টায় পুরাতন বাসষ্ট্যান্ড’র বাঘা-ঢাকাগামি যাত্রী পরিবহন আলট্রা মাডার্ন কাউন্টার থেকে তাকে গ্রেফতার ও ফেনসিডিল উদ্ধার করা হয়। এব্যাপারে এসআই সাইফুল বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন।

বাঘা থানা াফিসার ইনচার্জ (ওসি) রেজাউল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঢাকায় বিক্রির উদ্দেশ্য,নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলগুলো আম ভর্তি ঝুড়ির মধ্যে ঢাকাগামি ওই যাত্রীবাহি পরিবহনে নিয়ে যাওয়ার জন্য কাউন্টারে রাখা ছিল। গোপন সংবাদ সুত্রে অভিযান চালিয়ে ফেনসিডিল উদ্ধারসহ তাকে আটক করা হয়। সোমবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ওসি আরও বলেন, ফেনসিডিল উদ্ধার ও আসামী গ্রেফতারের ব্যাপারে উক্ত বাসের কাউন্টার মাস্টার সাইফুল ইসলাম সহযোগিতা করেছেন।
এর আগের দিন রাতে আলোচিত মাদক ব্যবসায়ী রুবেল মোল্লা (৪০) কে ২’শ পিচ ইয়াবা ও ১’শ বোতল ফেনসিডিল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়েছে বলে জানান ওসি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

fifteen + six =