বেপরোয়াভাবে নয় বরং নিজের সন্তান বা আপনজনের অনাকাক্সিক্ষত মৃত্যু হলে তাদের মানসিক পরিস্থিতি কেমন হবে এমন ভাবনা মাথায় রেখে গাড়ি চালানোর পরামর্শ দিলেন জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ

0
543

হবিগঞ্জ প্রতিনিধি ॥ ‘সাবধানে চালাবো গাড়ি-নিরাপদে ফিরবো বাড়ি’ এমন প্রতিবাদ্য বিষয় নিয়ে হবিগঞ্জে অনুষ্ঠিত হলো পেশাজীবী চালকদের দক্ষতা-সচেতনতামূলক প্রশিক্ষণ কর্মশালা। বিআরটিএ হবিগঞ্জ জেলা কার্যালয়ের আয়োজনে ও সংশ্লিষ্ট কার্যালয়ের সহকারী পরিচালক হাবিবুর রহমানের সভাপতিত্বে বৃহস্পতিবার দিনব্যাপী হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত এই কর্মশালায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ।

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ফজলুল জাহিদ পাভেল ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল তদন্ত সংস্থা কর্তৃক গঠিত জেলা সাক্ষী ও ভিকটিম সুরক্ষা কমিটির মেম্বার বিশিষ্ট সাংবাদিক রফিকুল হাসান চৌধুরী তুহিন। কর্মশালায় জেলার পরিবহন সেক্টরের কয়েকশ’ চালক অংশগ্রহন করেন এবং প্রশিক্ষকের নিকট তারা ট্রাফিক আইন ও গাড়ি চালানো নিয়ে নানা সুবিধা-অসুবিধা তুলে ধরে এখন থেকে আন্তরিকভাবে রাজপথে গাড়ি চালাবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ তাঁর বক্তৃতায় চালকদেরকে বেপরোয়াভাবে নয় বরং নিজ সন্তান বা আপনজনদের অনাকাক্সিক্ষত মৃত্যু হলে তাদের মানসিক পরিস্থিতি কেমন হবে, এমন ভাবনা থেকে সাধারণ মানুষ এবং নিজেকে রক্ষায় সড়ক দুর্ঘটনা রোধকল্পে গাড়ি চালানোর পরামর্শ দেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

nineteen − 8 =