Site icon Aparadh Bichitra

সার্জিকেয়ার ক্লিনিক এন্ড ডায়াগনাস্টক সেন্টারের মালিকের অভিযোগে অপরাধ দমন ব্যাটালিয়ন এর ঢাকা রিপোর্টার্স ইউনিটি এ সংবাদ সম্মেলন

সম্পতি সার্জিকেয়ার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিকানা নিয়ে ন্থানীয় প্রতিনিধি কুচক্রী মহলের উক্ত ব্যক্তিকে পুজী করে স্বার্থ হাসিলের লক্ষ্যে অপপ্রচার স্বরুপ একটি জাতীয় প্রত্রিকায় প্রকাশিত সংবাদ এর পরিপ্রেক্ষিতে গণি মিলিটারী ইকুইটি ট্রাষ্ট অব বাংলাদেশ এর একটি প্রতিষ্ঠান অপরাদ দমন ব্যাটালিয়ন সম্প্রতি বিষয়টিকে প্রাধান্য দিয়ে তদন্ত করেন অপপ্রচারের প্রতিবাদে অপরাদ দমন ব্যাটালিয়ন আজ শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি এ সংবাদ সম্মেলন করে অপরাদ দমন ব্যাটালিয়ন (এডিবি) এর সিইও স¤্রাট মোঃ সায়েম সিরাজ অন্যান্য কর্মকর্তা বৃন্দ উক্ত সংবাদ সম্লেলনে সাংবাদিকদের মাঝে সচ্ছ তথ্যটি প্রকাশ করেন। এব্যাপারে এডিবির কাছে লিখিত অভিযোগের ব্যত্তিতে পিরোজপুর পৌরসভাধীন মাছিমপুর পদ্মা বাইপাশ সড়কে নতুন বাস স্ট্যান্ড সংলগ্ন ১২ শতাংশ জমির উপর নির্মিত ৫তলা ভবনটি ডাঃ বিজয় কৃষ্ণ হাওলাদার থেকে ক্রয় করেন বর্তমান মালিক মোঃ ওবায়দুল হক পিন্টু।

পরবর্তীতে সূত্রে প্রতিষ্ঠানের পুর্ববর্তী মালিক ডাঃ বিজয় কৃষ্ণ হাওলাদারের নিকট থেকে ক্রয় সূত্রে ডাক্তারের আরএমও এর জন্য নির্ধারীত একটি ফ্ল্যাটসহ দক্ষিন পাশের অর্ধেক ক্রয় বিক্রয় ও ব্যবসায়িক উভয় পক্ষ চুক্তিপত্রে আবদ্ধ হন।মোঃ ওবায়দুল হক পিন্টু পূর্বের অর্ধেক এর দাম রেজিস্ট্রেশনের মাধ্যমে পরিশোধ করেন বাকি টাকা পরিশোধের জন্য ডাঃ বিজয় কে প্রস্তাব করেন যে আমাকে রেজিস্ট্রেশন করে দেন। ডাঃ বিজয় ব্রেনষ্টোক এর নামে ছল ছাতুরী করায় মোঃ ওবায়দুল হক পিন্টু বিভ্রান্তির মধ্যে পরে যান। অদ্যবদি ডাঃ বিজয় কে আড়ালে রেখে তার স্ত্রী গীতা রানী মজুমদার অপকৌশল এর মাধ্যমে বিভিন্ন ভাবে ক্লিনিকটি দখল এর পায়তারা চালাচ্ছেন। সাধারন জনগনের বরাত দিয়ে এডিবি জানান পিন্টু ছাড়াও স্থানীয় বিভিন্ন পাওনা দারদের টাকা পয়সা পাওয়ার প্রমান পাওয়া গেছে। জনমনে প্রশ্ন গীতা রানী তার স্বামীকে আড়ালে রেখে পাওনাদারদের সাথে প্রতারনা করছেন না তো ? এদিকে ডাঃ বিজয় পলাতক থাকায় হাসপাতালের বর্তমান মালিক পিন্টুর কাছে উল্টো পাওনা টাকা আদায় করে দেয়ার জন্য চাপ সৃষ্টি করছেন। নিজ এলকার জন সাধারনের সেবার লক্ষ্যে উক্ত ক্লিনিক ক্রয় করে পিরোজপুর জেলা যুবলীগ নেতা পিন্টু ক্ষমতার অপব্যবহার তো দুরের কথা উল্টো গীতা রানী দারা নানান ভাবে ষড়যন্ত্রের স্বীকার হচ্ছেন। এডিবির সিইও কে মোঃ পিন্টু বিদেশে চিকিৎসা ফোনে তিনি জানান আমি একজন বঙ্গবন্ধুর আর্দশ সৈনিক সেই লক্ষ্যে সুবিচারের আশায় মাননীয় প্রধানমন্ত্রী এবং মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রীর উক্ত বিষয়ে হস্তক্ষেপ কামনা করছি। সর্বশেষে অপরাদ দমন ব্যাটালিয়ন এর সিইও অপরাধীদের শাস্তি ও শান্তিপূর্ণ সমাধান এর প্রত্যাশা করেন।