আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড -এ মানি লন্ডারিং ও সন্ত্রাসী অর্থায়ন প্রতিরোধ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

0
567

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড ট্রেইনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউট আয়োজিত ‘প্রিভেনশন অব মানি লন্ডারিং অ্যান্ড কমব্যাটিং ফিন্যান্সিং অব টেররিজম’ শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সম্প্রতি (১৩ সেপ্টেম্বর ২০১৮) অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কোর্সের উদ্বোধন করেন উপব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম।

এ সময় এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবেদ আহম্মেদ খান এবং ট্রেইনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল মোঃ আব্দুর রহীম দুয়ারি সহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে উপব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, অবৈধ পথে অর্থের আদানপ্রদান এবং সন্ত্রাসী অর্থায়ন প্রতিরোধে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করছে। মানি লন্ডারিং রোধকল্পে তিনি ব্যাংকের সকল কর্মকর্তা-কর্মচারীকে সঠিকভাবে দায়িত্ব পালনের নির্দেশ দেন। বিষয়টি অবহেলার কোনো সুযোগ নেই উল্লেখ করে তিনি বলেন, এ ধরনের লেনদেন দেশ ও জাতিকে ধংসের পথে নিয়ে যায়। একটি শরীয়াহ্ ভিত্তিক ব্যাংক হিসেবে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এ বিষয়ে সরকারের সকল নির্দেশনা পুঙ্খানুপুঙ্খভাবে পালন করছে বলেও তিনি তার বক্তব্যে উল্লেখ করেন। উপব্যবস্থাপনা পরিচালক কর্মশালায় অংশগ্রহণকারী কর্মকর্তা-কর্মচারীবৃন্দকে প্রশিক্ষণলব্ধ জ্ঞান সঠিকভাবে কর্মক্ষেত্রে প্রয়োগের নির্দেশ দেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

19 − 9 =