জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ-২০১৮ইং উপলক্ষে নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর উদ্যোগে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত

0
91

মো: ফারুকুল ইসলাম ফারুক:
“শেখ হাসিনার উদ্যোগ-ঘরে ঘরে বিদ্যুৎ” হয়রানি মুক্ত বিদ্যুতের অঙ্গীকার, অনির্বাণ আগামী সেøাগানের মধ্য দিয়ে পালিত হলো জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ-২০১৮ইং এ উপলক্ষে গত ০৬ই সেপ্টেম্বর-২০১৮ইং নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১, চেঙ্গাইন, সোনারগাঁও, নারায়ণগঞ্জ এর উদ্যোগে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় ও আলোচনার সভায় সভাপত্ত্বি করেন প্রকৌশলী মোঃ সাইরুল ইসলাম, জেনারেল ম্যানেজার, নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোত্তাকিন বিল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) নারায়ণগঞ্জ। মতবিনিময় ও আলোচনার সভায় উপস্থিত ছিলেন নির্বাহী প্রকৌশলী মো: আশরাফ হোসেন, নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১, জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ-২০১৮ইং উপলক্ষে র‌্যালী, মেলা পরিদর্শন, সেরা গ্রাহক ও সেরা কর্মীদের ক্রেস ও সনদ প্রদান করা হয়। দিবসটি উপলক্ষে তিন দিন ব্যাপী গ্রাহক সেবা, বিদ্যুৎ সাশ্রয়ী বল্ব সম্পর্কে ধারনা, বিশেষ সেবা প্রদান করা হয়। মতবিনিময় ও আলোচনার সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ আওতাধীণ অফিসের সকল কর্মকর্তা, কর্মচারী ও গ্রহক বৃন্দ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

seven + 19 =