টাঙ্গাইলের এলেঙ্গায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৬৫তম শাখার শুভ উদ্বোধন

0
851

টাঙ্গাইলের এলেঙ্গায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৬৫তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ১০ ডিসেম্বর সোমবার ব্যাংকের অডিট কমিটির চেয়ারম্যান মোঃ আমির উদ্দিন পিপিএম প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী।

এ সময় স্বাগত বক্তব্য রাখেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা নর্থ জোনের জোনাল হেড মোঃ মঞ্জুরুল আলম। অনুষ্ঠানে বক্তব্য রাখেন কালিহাতি সার্কেল টাঙ্গাইল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মাসুদুর রহমান মনির, ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ, বিশিষ্ট ব্যবসায়ী মঞ্জুরুল কাদের বাবু এবং আব্দুল হালিম সরকার। এ সময় উপস্থিত ছিলেন কালিহাতি থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পাবলিক রিলেশন্স জালাল আহমেদ। এ সময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। শাখা ব্যবস্থাপক মোঃ আনোয়ারুল আলিম খান উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
প্রধান অতিথির বক্তব্যে মোঃ আমির উদ্দিন পিপিএম টাঙ্গাইলবাসীর পক্ষ থেকে ব্যাংকের নতুন শাখাটিকে স্বাগত জানান। তিনি বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন।
সভাপতি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের বিভিন্ন সেবা ও বৈশিষ্ট সম্পর্কে আলোচনা করেন। তিনি বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থসামাজিক উন্নয়ন সম্ভব। দেশে ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক সখিপুরের উন্নয়নে সহযোগী হবে বলেও তিনি আশ্বাস প্রদান করেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

18 − fourteen =