রাজাপুরে উপজেলা বিএনপির নির্বাচনী প্রধান এজেন্টসহ গ্রেপ্তার ৩

4
596

মো.জাকির হোসেন সিকদার, ঝালকাঠির রাজাপুর উপজেলা নির্বাচনের প্রচারনার প্রথম দিনে বিএনপির ৩ নেতা কর্মি গ্রেপ্তার করা হয়েছে। জানাগেছে রাজাপুর উপজেলার বিএনপির সাধারণ সম্পাদক ও নির্বচনী প্রধান এজেন্ট মো. নাসিম উদ্দিন আকনসহ তিন জনকে গ্রেপ্তার করেছে রাজাপুর থানা পুলিশ।

মঙ্গলবার দুপুর ২.১৫ মিনিটে রাজাপুরের বাঘড়ি বাজার থেকে নাসিম আকনকে এবং অপর দুজন কে গতরাতে গ্রেপ্তার করা হয়। পুলিশ জানায়, গত ২২ অক্টোবর পুলিশের বিশেষ ক্ষমতা আইনের একটি মামলায় নাসিম আকনকে গ্রেপ্তার করা হয়। এছাড়া পুলিশ সোমবার রাতে অভিযান চালিয়ে রাজাপুর উপজেলা সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস সিকদার ও তিন নম্বর ওয়ার্ড ছাত্রদল সহ-সভাপতি গোলাম আজমকে গ্রেপ্তার করে। উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক শহিদ আল মামুন অভিক বলেন, গতকাল প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকে গণসংযোগে নামে উপজেলা বিএনপির নেতাকর্মীরা। গণসংযোগে উৎসাহের মধ্য দিয়ে ব্যাপক লোকজন অংশগ্রহণ করে। এরপর থেকেই সোমবার রাতভর উপজেলার বিভিন্ন এলাকায় বিএনপি নেতাকর্মীদের বাড়িতে তল্লাশি চালিয়ে দুইজনকে আটক করে পুলিশ। আজ দুপুরে দলের সাধারণ সম্পাদক ও ধানের শীষ প্রতিকের প্রধান এজেন্টকে আটক করা হলো।
রাজাপুর থানার ওসি (তদন্ত) মো. মাইনুদ্দিন জানান, আটক নাসিম আকনকে একটি মামলায় গ্রেপ্তার করা হয়েছে এবং বিকেলে তাকে আদালতে প্রেরন করা হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

two × three =