বিটিসিএল ওয়ার্কচার্জড কর্মচারীদের সংবাদ সম্মেলন

0
921

স্টাফ রিপোর্টারঃ মহামান্য হাইকোর্টের রায়কে উপেক্ষা করে ওয়ার্কচার্জড কর্মচারীদের বিটিসিএল এর নিয়োগের হটকারী সিদ্ধান্তের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়। ৫ জানুয়ারী সকালে জাতীয় প্রেসক্লাবে বিটিসিএল শ্রমিক কর্মচারী কল্যান সমিতির সভাপতি মোঃ রুহুল কুদ্দুস তপনের সভাপতিত্বে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

জানা গেছে, বিটিসিএল এর কর্মরত জাতীয় বেতন স্কেলে নিয়োগ প্রাপ্ত ওয়ার্কচার্জড কর্মচারীদের মৌলিক অধিকার, পেনশন ভুক্ত হিসাবে গন্য করে টেলিযোগাযোগ অধিদপ্তর (ডট) এ ন্যস্ত করনে। সাবেক শ্রমও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মুন্নজান সুফিয়ান এমপি এর ০১ এবং ০৪ নং সুপারিশ, ১৪৯ তম পর্ষদ সভা ও মাননীয় এমডি মহোদয়ের সুপারশি এবং মহামান্য হাইকোর্টের রায় বাস্তবায়ন না করে বিটিসিএল এর ১৬৩, ১৬৪ তম পর্ষদ সভা প্রত্যাহারের দাবি জানানো হয়। নেতৃবৃন্দ অনতিবিলম্বে মহামান্য সুপ্রিম কোর্টে আপিল বিভাগে প্রক্রিয়াধীন রায় নিষ্পত্তি না হওয়া পর্যন্ত বিটিসিএল এ ওয়ার্কচার্জড কর্মচারীদের বিষয়ে গত ২৮/১১/২০১৮ ইং তারিখে ১৬৪ তম বোর্ড সভার সিদ্ধান্ত প্রত্যাহার এবং পত্র নং ১৪.৩৩.০০০০.০২৭.১১.০০৯২.২০১৮, তারিখঃ ১৮/১২/২০১৮ ইং নিয়োগপত্র স্থগিত রাখার জন্য উক্ত সভা অনুরোধ জানান।
মহামান্য হাইকোর্টের রায়কে উপেক্ষা করে ১৬৩, ১৬৪ তম বোর্ড সভার সিদ্ধান্ত এবং অনৈতিক নিয়োগের প্রতিবাদে আগামী ০৭/০১/২০১৯ ইং তারিখে সোমবার টেলিযোগাযোগ ( পশ্চিম ) অঞ্চল শেরে-ই-বাংলানগর ঢাকা, ০৮/০১/২০১৯ ইং তারিখ মঙ্গলবার টেলিযোগাযোগ (পূর্ব) অঞ্চল খিলগাও, ঢাকা , ০৯/০১/২০১৯ ইং তারিখ মঙ্গলবার টেলিযোগাযোগ (দক্ষিণ) অঞ্চল রমনা, ঢাকা, ও ১০/০১/২০১৯ ইং তারিখ মঙ্গলবার টেলিযোগাযোগ (উত্তর) অঞ্চল গুলশান-১ ঢাকা এবং অন্যান্য অঞ্চলে সকাল ১০ টা থেকে ১২ টা পর্যন্ত প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচী পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।
এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মোঃ নজরুল ইসলাম খান, মোঃ তাজুল ইসলাম, মোঃ তোফাজ্জল হোসেন খন্দকার সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
পরিশেষে সম্মেলনের সভাপতি উপস্থিত নেতৃবৃন্দ, সাংবাদিক, ডিবি, এনএসআই ও ইলেকট্রনিক মিডিয়া সহ সকলকে ধন্যবাদ জানিয়ে সম্মেলনের সমাপ্তি ঘোষনা করেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

nineteen + 1 =