Site icon Aparadh Bichitra

অপহরনের পাঁচ দিন পর কাঠমিস্ত্রির লাশ উদ্ধার ও ছাগল ভর্তি একটি ট্রাক নিয়ে পালিয়ে গেছে চালক ও হেলপার

কামরুল হাসান রুবেলঃঅপহরনের পাঁচ দিন পরে ঢাকার ধামরাইয়ে এক কাঠমিস্ত্রির লাশ উদ্ধার করেছে পুলিশ। সকালে ধামরাইর চড়সঙ্গুর থেকে তার লাশ উদ্ধার করে ধামরাই থানা পুলিশ।
পুলিশ জানায় যে,১৩ জানুয়ারি ধামরাইর চড়বড়দাইল এলাকার এলাকার কাঠমিস্ত্রি, জতিশ মজুমদার (৪৫) সাভারে নামা বাজারে সদাই কিনতে এসে অপহরণ হন,
পরে অপহরণ কারীরা তার পরিবারের কাছে মোবাইল ফোনে ৬০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন এসময় অপহৃতের পরিবারের সদস্যরা মোবাইল ফোনে পাঁচ হাজার টাকা মুক্তিপণ দিলে ওই অপহরণ কারী সাভারের নামাবাজারের একটি বিকাশের দোকান থেকে টাকা উঠিয়ে নিয়ে যান পরে অপহৃতের পরিবারের সদস্যরা সাভার মডেল থানায় অপহরণের একটি লিখিত অভিযোগ দিলে পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে গতকাল রাতে মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার ঘাসেরচড় গ্রামের নিজ বাড়ি থেকে অপহরণের মুলহোতা লাল মিয়ার ছেলে রংমিস্ত্রি মোহাম্মদ হালিমকে (৩৫) আটক করে সাভার মডেল থানা পুলিশ। পরে অপহরণকারীর তথ্য অনুযারি সকালে ধামরাইর চড়সঙ্গুর এর একটি নদীর পাড়ের গর্ত থেকে তার লাশ উদ্ধার করে ধামরাই থানা পুলিশ। পরে নিহতের লাশ ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। এদিকে এ হত্যা কান্ডের মুল হোতা মোহাম্মদ হালিমকে সাভার মডেল থানা থেকে সাত দিনের রিমান্ড চেয়ে দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ। এবিষয়ে সাভার মডেল থানার এস আই এখলাস বলেন এ হত্যা কান্ডে অন্যকেউ জড়িত রয়েছে কিনা পুলিশ তদন্ত করে দেখছে। অন্যদিকে সাভারের কাতলাপুর থেকে এক যুবক ও আশুলিয়ার বাইদগাঁও থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এদিকে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের মধুমতি মডেল টাউনের সামনে থেকে ৬৫টি ছাগল ভর্তি একটি ট্রাক নিয়ে পালিয়ে গেছে এর চালক ও হেলপার। ভোর রাতে এঘটনা ঘটে। এঘটনায় ওই ছাগলের মালিক হুরমুজ আলী (৫৫) ও হানিফকে (৩৫) পিটিয়ে আহত করেছে ট্রাকের চালক ও হেলপার। জানাযায় গতকাল রাতে একটি ট্রাক ভাড়া করে ৬৫টি ছাগল নিয়ে ঢাকার যাত্রাবাড়ীর উদ্দেশ্যে রওয়ানা দেয় ট্রাক চালক। পথে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুরের মধুমতি মডেল টাউনের সামনে ট্রাকটি পৌছলে ট্রাকের চালক ও হেলপার ছাগলগুলোর মালিক হুরমুজ ও হানিফকে হাত পা বেধে পিটিয়ে আহত করে চলন্ত ট্রাক থেকে ফেলে দিয়ে পালিয়ে যায়।এঘটনায় সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।