শ্রীনগর জুয়ারী সহ মাদক বিক্রেতাদের ছেড়ে দিয়েছে পুলিশ

0
527

বিশেষ প্রতিনিধিঃ মুন্সিগঞ্জে শ্রীনগর থানা পুলিশের বিরুদ্ধে মোটা অংকের টাকার বিনিময়ে আটক জুয়ারী ও মাদক বিক্রেতাদের ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার বাড়ৈখালী ইউনিয়নের শ্রীধরপুর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীরা জানায়, দীর্ঘ দিন ধরে একটি চক্র উপজেলার বাড়ৈখালী ইউনিয়নের বিভিন্ন স্থানে প্রকাশ্যে মাদক ব্যবসা ও জুয়ার আসর বসিয়ে আসছিল। পৌষ সংক্রান্তি উপলক্ষ্যে এর প্রবণতা সীমাহীন ভাবে বাড়তে থাকে। ঘটনার দিন পুলিশের একটি দালাল চক্রের টোপে পড়ে শ্রীনগর থানার এএসআই ইলিয়াছ ও মাসুদ। শ্রীনগর থানার অফিসার ইনচার্জকে না জানিয়ে ওই এলাকায় হানা দিয়ে তারা ৮ জনকে মাদকসহ হাতে নাতে আটক করে। পরে দালালচক্রের মাধ্যমে মোটা টাকার বিনিময়ে তাদেরকে ছেড়ে দেয় পুলিশ সদস্যরা। স্থানীয় এক ওয়ার্ড আওয়ামী লীগ নেতার বরতা দিয়ে নাম প্রকাশ না করার শর্তে একজন জানায়, আটক ব্যক্তিদের ছেড়ে দেওয়ার জন্য পুলিশের ওই দুই সদস্যের সাথে ২ লাখ টাকার চুক্তি হয়। পরে নগদ ১ লাখ ৩০ হাজার টাকা পেয়ে আটককৃতদের ছেড়ে দেওয়া হয়। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স থাকার পর পুলিশের ছেড়ে দেওয়ার ঘটনায় সারাদিন ওই এলাকায় আলোচনার ঝড় উঠে।

বাড়ৈখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম তালুকদার বলেন, পুলিশ জুয়া ও মাদকের আসর থেকে কয়েক জনকে আটক করে মোটা টাকার বিনিময়ে তাদেরকে ছেরে দেওয়ার বিষয়টি নজরুল নামে এক আওয়ামী লীগ নেতা আমাকে জানিয়েছিল।

এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ ইউনুচ আলী বলেন, অভিযুক্ত দুই এএসআই এমপি মহোদয়ের ডিউটিতে ছিল। তারা কেন বাড়ৈখালী এলাকায় গিয়ে জুয়ার আসরে হানা দিয়েছে তা আমাকে জানায়নি। জুয়াড়িদের ছেড়ে দেওয়ার বিষয়টিও আমাকে জানানো হয়নি। বিষয়টি উর্ধতন অফিসারদের জানানো হয়েছে। শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহিদুল ইসলাম বলেন, বিষয়টি আমার জানা নেই। ঘটনার সত্যতা সম্পর্কে খোজ নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

twenty + six =