অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

0
1078
কামরুল হাসান রুবেলঃ অবৈধ ভাবে তিতাস থেকে নিয়ে কাজ করা সাভারের আশুলিয়া দুটি পোশাক কারখানার গ্যাস সংযোগ বিছিন্ন করেছে তিতাস গ্যাস কতৃপক্ষ। রাষ্ট্রের সম্পাদ চুরি করে নেওয়া পোশাক কারখানা দুটি হলো আশুলিয়ার বঙ্গবন্ধু রোড এলাকার এস এস ফ্যাশন ও ওরজিন ১। সোমবার দুপুরে সাভার তিতাস গ্যাস ডিষ্ট্রিবিউশন এন্ড কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপক (জোবিঅ) প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম এর নেতৃত্বে এ অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়।
সংযোগ বিছিন্ন কালে এসময় তিতাসের ৬০ সদস্যের একটি শ্রমিকদল অংশ গ্রহন করেন। এলাকাবাসী জানায় আশুলিয়ার বঙ্গবন্ধু রোড চৌরাস্তা এলাকার এস এস ফ্যাশন এর মালিক খালেদ এ নুর ও ওরজিন ১ এর মালিক শহিদুল ইসলাম তিতাসের মুল লাইন থেকে অবৈধ গ্যাস সংযোগ নিয়ে কারখানায় উৎপাদন করে আসছিলো আজ স্থানীয়দের অভিযোগের ভিতিত্বে ওই দুটি পোশাক কারখানার গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়। বর্তমানে ওই দুটি পোশাক কারখানার উৎপাদন বন্ধ রয়েছে। অবৈধ গ্যাস সংযোগকারী ওই দুটি পোশাক কারখানার মালিকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের প্রতি আহবান জানিয়েছে স্থানীয়রা ও কারখানার শ্রমিকরা। এদিকে ওই দুটি পোশাক কারখানার মালিকরা কারখানার ভিতরে গ্যাস সিলিন্ডারের বোতল রেখেছি অবৈধ গ্যাস সংযোগ আড়াল করতে তারা স্থানীয়দের কাছে বলেছিলো তারা সিএনজি পাম্প থেকে গ্যাস কিনে এনে কারখানা চালন। এছাড়া তাদের বিরুদ্ধে রাতে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হবে বলে জানিয়েছে তিতাস গ্যাস কতৃপক্ষ।
এছাড়া একই সময় তিতাস গ্যাস কতৃপক্ষ আশুলিয়ার গুমাইল এলাকায় বিভিন্ন বাসা বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়। গ্যাস সংযোগ বিছিন্ন কালে এসময় উপস্থিত ছিলেন তিতাসের উপ ব্যবস্থাপক আনিসুজ্জামান,সহ-ব্যবস্থাপক আব্দুল মান্নান,ঠিকাদার মনির হোসেনসহ আরো অনেকে।
Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

10 + 14 =