শোবিজে কাদামাটি এন্টারটেইনমেন্ট

0
720

বিনোদন ডেস্ক:শোবিজের রুপালি জগতে সুস্থ ধারার চলচ্চিত্র নির্মাণের লক্ষ্যে যাত্রা শুরু করল প্রোডাকশন হাউস কাদামাটি এন্টারটেইনমেন্ট।  বৃহস্পতিবার সন্ধ্যায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পূণ্যভূমি গোপালগঞ্জের অনুনাদ আবৃত্তি সংগঠনের হলরুমে কেক কেটে ও জাঁকজমক অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিষ্ঠানটি তাদের যাত্রা শুরু করল।বিনোদনে নতুন মাত্রা যোগ করতে গান, নাটক, শর্টফিল্ম, বিজ্ঞাপন ও সিনেমা তৈরি করবে প্রতিষ্ঠানটি।

 

বিশিষ্ট চলচ্চিত্র ব্যক্তিত্ব ও সাংবাদিক এস এম সাব্বিরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ গোপালগঞ্জ সদর উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান তাসবিরুল হুদা বাবু। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোপালগঞ্জ সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাসিন উদ্দিন সিকদার, দৈনিক যুগের সাথীর নির্বাহী সম্পাদক ও চ্যানেল নাইনের গোপালগঞ্জ প্রতিনিধি জয়ন্ত শিরালী জয়, এইশিয়ান এইজের গোপালগঞ্জ প্রতিনিধি মিজানুর রহমান মানিক।
অনুষ্ঠানের শুরুতে অনুনাদ আবৃত্তি সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক প্রদ্যোত রায় শুভেচ্ছা বক্তব্য রাখেন।

এসময় গোপালগঞ্জ সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোল্যা পারভেজ, গোপালগঞ্জ সদর উপজেলা সে¦চ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষ্ণ পাল, এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার জিএম সবুজ, প্রোডাকশন হাউস কাদামাটি এন্টারটেইনমেন্টের প্রেসিডিয়াম মেম্বার দেব প্রসাদ বৈদ্য, অঞ্জুন কুমার, রাকিব সরদার, এইচ এম মানিকসহ বিভিন্ন সাংস্কৃতিক, রাজনৈতিক, সামাজিক সংগঠনের ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।
কাদামাটি এন্টারটেইনমেন্টের পরিচালক জানান, গতানুগতিক প্রোডাকশন হাউসের মতো হবে না আমাদের এ প্রতিষ্ঠানটি। চেষ্টা করবো কাদামাটি এন্টারটেইনমেন্টের মাধ্যমে বাংলা সিনেমার সেই স্বর্ণযুগকে ফিরিয়ে আনার।
গড্ডালিকা ¯্রােতধারায় নয়, দর্শকদের জন্য চেষ্টা করবো নতুন কিছু উপহার দিতে। কারণ একজন সাংস্কৃতিক ব্যক্তিত্ব হিসেবে দায়বদ্ধতা অবশ্যই রয়েছে। বলতে পারেন সেই দায়বদ্ধতা থেকেই ফিল্মপাড়ায় ভালো কিছু করার শপথ নিয়ে নামতে যাচ্ছি। বাকিটা হয়তো সময়ই বলে দেবে।
তিনি বলেন, একটি প্রজেক্ট শুরু করার আগে অনেক ঝুট-ঝামেলা থাকতেই পারে। থাকতেই পারে কিছু ভুল-ত্রুটি। আশা করবো এরকম কোনো কিছু দেখলে তা আমাদের চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দেবেন। সেটা আমরা ইতিবাচকভাবেই গ্রহণ করবো।
অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং সকল শহিদ ভাষা সৈনিকের প্রতি শ্রদ্ধা রেখে একমিনিট নিরবতা পালন ও মোমবাতি প্রজনন করা হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

18 − 18 =